Subscribe For Free Updates!

We'll not spam mate! We promise.

Impulse IT

রবিবার, ২৯ জুন, ২০১৪

আয় করুন বিটকয়েন

বিটকয়েন কি?

বিটকয়েন হচ্ছে এক ধরনের সাংকেতিক মুদ্রা (Virtual Currency) যেটি ক্রিপ্টোগ্রাফিক প্রোটকলের মাধ্যমে লেনদেন করা হয়ে থাকে। এটি লেনদেন নিয়ন্ত্রণ এর জন্য কোন প্রতিষ্ঠান নেই। এটি সম্পূর্ণ একটি ওপেনসোর্স প্রোজেক্ট। সাতোশি নাকামোতো নামে একজন ভদ্রলোক ২০০৮ সালে এই মুদ্রা আবিস্কার করেন। এই মুদ্রাকে তিনি পিয়ার-টু-পিয়ার নামে অবিহিত করেন। বিটকয়েন মাইনার নামে এক ধরনের সার্ভারে এর যাবতীয় লেনদেন সংরক্ষিত থাকে।  যেকোন কম্পিউটার থেকে এর লেনদেন করা হলে এর কেন্দ্রীয় সার্ভারে তথ্য স্বয়ংক্রিয়ভাবে হালনাগাদ (Automatic Update) হয়ে থাকে। বর্তমানে এর জনপ্রিয়তা অনেক বৃদ্ধি পেয়েছে। এটি পেপাল, পাইজা, পারফেক্টমানি এর মত পেমেন্ট প্রসেসর হিসেবে ব্যাবহিত হচ্ছে। অনেক গুরুত্বপূর্ণ ওয়েবসাইট, এমনকি অনেক আন্তর্জাতিক প্রতিষ্ঠানও বিটকয়েন এ পেমেন্ট করছে।

বিটকয়েন


বিটকয়েন মাইনার এর মাধ্যমে বিটকয়েন উৎপন্ন করা যায়। প্রয়োজনীয় হার্ডওয়ার এবং সফটওয়্যার এর মাধ্যমে যে কেউ বিটকয়েন উৎপাদন করতে পারে। উৎপাদিত বিটকয়েন গ্রাহকের ডিজিটাল ই-ওয়ালেট (অ্যাকাউন্ট) এ সংরক্ষিত থাকে। 



বিটকয়েন মাইনিং এর পদ্ধতিটি যথেষ্ট জটিল। কিছু গানিতিক সমস্যা সমাধান করতে হয়, যেগুলো দিন দিন আরও কঠিন হয়ে আসছে। এর দামও অনেক বেশি উঠানামা করে। বর্তমানে (২৬-৬-২০১৪)  প্রতিটি বিটকয়েন এর মূল্য ৫৯৯.৭৬ ডলার। যা বাংলাদেশী টাকায় প্রায় ৪৮০০০ টাকা। পূর্বে একবার এর মূল্য ১০০০ ডলারও অতিক্রম করেছিল।

বিটকয়েন এর ক্ষুদ্র এককঃ

  • 1 MBTC = 1000000 BTC
  • 1 uBTC = 0.00000 BTC
  • 1 mBTC = 0.001 BTC
  • 1 satoshi = 0.00000001 BTC
 যেহেতু বিটকয়েন উৎপাদন সহজলভ্য বিষয় নয়, তাই আমি এখানে বিটকয়েন আয় করার কিছু কৌশল শেখাবো। বিটকয়েন আয় করে আপনি রাখবেন কোথায় ? অবশ্যই আপনার একটি বিটকয়েন ওয়ালেট লাগবে। বিটকয়েন এ অ্যাকাউন্ট খোলার জন্য এখানে ক্লিক করুন।

এবার আপনার অ্যাকাউন্ট এ লগ ইন করুন। Accounts এ ক্লিক করে Get bitcoin address এ ক্লিক করুন। এখানে
5FGUKVmHkP9A4u8MPKeHZ7jKbsXMpn2ELM এরকম একটি লেখা পাবেন। এটি আপনার বিটকয়েন এড্রেস বা অ্যাকাউন্ট নাম্বার। এই নাম্বার এ কেউ বিটকয়েন পাঠালে সেটি আপনি গ্রহন করতে পারবেন। এটি কোথাও কপি করে রাখুন। বার বার কাজে লাগবে আপনার।

আমাদের অ্যাকাউন্ট তৈরি হয়েছে। এবার কয়েন আয় করার পালা। তাই না? প্রথমে একটি ছোট সাইট দিয়ে শুরু করি। এই সাইটে অ্যাকাউন্ট খোলার জন্য এখানে ক্লিক করুন। অ্যাকাউন্ট খুলে ভেরিফাই করে লগ ইন করুন। আপনাকে হোম পেইজেই একটি কেপচা দেখাবে। এটি পুরন করতে হবে।



দেখে দেখে পুরন করে ROLL এ ক্লিক করলে আপনার অ্যাকাউন্ট এ 0.00000337 BTC থেকে 0.33783784 একটি সংখ্যা যুক্ত হবে। এটি লাকি নাম্বার এর উপর নির্ভর করবে। আমি নিচের চিত্রে রোল করার পড় ০০৭২৭ উঠেছে। এটি ০ থেকে ৯৮৮৫ এর মধ্যে হওয়ার কারনে আমি নিন্মক্ত তালিকা অনুযায়ী 0.00000337 BTC পেয়েছি।


এরপরই একটি টাইমার এ সময় উঠতে থাকবে। ঠিক ১ ঘণ্টা পরে আপনি আবার রোল করতে পারবেন। এমাউন্টটি খুব সামান্য। আপনি REFER এ ক্লিক করলে আপনার রেফারেল লিঙ্ক পাবেন। এই লিঙ্ক থেকে কেউ অ্যাকাউন্ট খুলে কাজ করলে আপনি তার আয়ের ৫০% কমিশন পাবেন। কয়েকজন একটিভ রেফারেল করলে আয় খারাপ হবে না। আরও একটি বিষয় আছে এখানে। সেটি স্পষ্ট ভাষায় বলতে গেলে জুয়া খেলা। ইসলামিক দৃষ্টিকোণ থেকে আপনি সেটি না ও খেলতে পারেন। MULTYPLY BTC তে ক্লিক করলে গেইম উইন্ডো আসবে। এখানে আপনি আপনার অ্যাকাউন্ট ব্যাল্যান্স দিয়ে খেলতে পারবেন।



এখানে খালি বক্স এ (১) আপনার বাজির পরিমান লিখবেন। এখানে আমি ০.০০০০০০০১ বিটকয়েন বাজি লাগিয়েছি। যদি আমি জিতি, তাহলে আমার অ্যাকাউন্ট এ ০.০০০০০০০১বিটকয়েন যুক্ত হবে। আর যদি হারি, তাহলে ০.০০০০০০০১ বিটকয়েন আমার অ্যাকাউন্ট থেকে কেটে নেয়া হবে। প্রথম দিকে কম আমউন্ট নিয়ে চর্চা করাই ভালো। এখানে লটারি (২) ও রয়েছে। এই বক্সটিতে আপনি টিক চিহ্ন দিলে আপনার বাজি থেকে ০.০০০০০০০২ কয়েন লটারি বাবদ কেটে রাখা হবে। যদি আপনি লটারিতে জেতেন, তাহলে ০.০০০১ বিটকয়েন পুরস্কার পাবেন। এটি আপনি চাইলে ব্যাবহার করতে পারেন। চাইলে না ও করতে পারেন। নিচের দুইটি বাটন (৩) এবং (৪) হচ্ছে আপনি কিসের পক্ষে বাজি লাগাবেন, সেটি। এখান থেকে আপনি যেকোন একটিতে ক্লিক করলে আপনার স্লট রান করবে। আমি এখানে BET HI তে ক্লিক করলামঃ

 ওহ শিট!!! আমিতো হেরে গেছি। আমার অ্যাকাউন্ট থেকে ০.০০০০০০০১ বিটকয়েন কেটে নিয়েছে। এবার আমি পরিমানটি একটু বাড়িয়ে ০.০০০০০০০৫ দিচ্ছি। পাশাপাশি লটারিও টিক চিহ্ন দিচ্ছি। যদি লাইগা যায়। এবার BET LO তে ক্লিক করলাম।
ইয়াহু... আমি বাজিতে জিতে গেছি। কিন্তু লটারিতে হেরে গেছি। বাজির পরিমানটি একটু বেশি হওয়ার কারনে আমার আগের বাজির টাকা এবং লটারির টাকা সহ ফেরত পেয়ে গেছি।


এই সাইট থেকে আয় করার পদ্ধতি মোটামুটি এটিই। খুবই সহজ, আয়ও কম।


ঠিক একই রকম পদ্ধতিতে এই সাইট থেকে ডগকয়েন আয় করতে পারেন।  ডগকয়েন ও বিটকয়েন এর মত আরেকটি ভার্চুয়াল কারেন্সি। ডগকয়েন কে আমরা বিটকয়েন এ কনভার্ট করে নিতে পারবো। কনভার্ট করার পদ্ধতি শেষে দেখবো। ডগকয়েন অ্যাকাউন্ট খোলার জন্য এখানে ক্লিক করুন। ডগকয়েন এর মূল্য অনেক কম। বর্তমানে (১-৭-২০১৪) ১ ডলারে প্রায় ৩৮১২ ডগকয়েন পাওয়া যায়।


এবার আমি আপনাদের নিয়ে যাব তৃটিও সাইটে। এই সাইটে কাজের প্রক্রিয়া কিছুটা জটিল। আয়ও বেশি।

এই সাইটের আর নাম ল্যাটিয়াম । এটিও বিটকয়েন এর মত একটি ভার্চুয়াল কারেন্সি। কিন্তু, এটি অতটা জনপ্রিয় নয়। তাই আমরা ল্যাটিয়াম আয় করে আয়ক্রিত অর্থ বিটকয়েন এ ট্রান্সফার করে আনব।  ল্যাটিয়াম এ অ্যাকাউন্ট খোলার জন্য এখানে ক্লিক করুন।


রেজিস্টার করার সময় এই উইন্ডোটি আসলে  This Household Has Not Claimed Latium এ ক্লিক করুন।


রেজিস্ত্রেশন প্রক্রিয়া সম্পন্ন করে , মেইল কনফার্ম করে লগ ইন করুন।

দেখুন আপনার ল্যাটিয়াম ব্যালান্স LAT ‎5.0000 । এখন পর্যন্ত ল্যাটিয়াম কোম্পানি সকল নতুন ইউজারকে ৫ টি করে ল্যাটিয়াম কয়েন ফ্রী দিচ্ছে। যার মূল্যমান প্রায় ০.০০০৪ বিটকয়েন (বর্তমান বাজারদর অনুযায়ী) বা ০.২২ ডলার (প্রায় ২০ টাকা) । 
মজার ব্যাপার হচ্ছে কোন কাজ বা রেফার করা ছাড়া আপনি এই কয়েন এর টাকা তুলতে পারবেন। আপনি এই সর্বপ্রথম এই সাইট পেলাম, যেটি কিনা ফ্রী পাওয়া মিনিমাম ব্যালান্স তুলতে দিচ্ছে। এছাড়াও এখান থেকে আপনার রেফারেল লিঙ্ক শেয়ার করতে পারেন। প্রতিটি সরাসরি রেফারেল এর জন্য ৫ কয়েন। রেফারেল এর রেফারেল এর জন্য ২ কয়েন এভাবে ১০০ লেভেল পর্যন্ত রেফারেল কমিশন পাবেন। [এই তথ্যে খুশি হয়ে একই কম্পিউটার বা মডেম থেকে একাধিক অ্যাকাউন্ট খুলতে যাবেন না। ব্যান খাবেন]

এবার টাকাটাতো তুলতে হবে। নাকি? বিটকয়েন এর মত এই সাইটেও অ্যাকাউন্টই আপনার ওয়ালেট না। খেয়াল করলে দেখবেন, অ্যাকাউন্ট এ টাকা তোলার কোন অপশন নেই। এই সিস্টেম এ ওয়ালেট হচ্ছে একটি সফটওয়্যার। টাকা তোলার জন্য আপনার অ্যাকাউন্ট থেকে কয়েনগুলো ওয়ালেট এ ট্রান্সফার করে নিতে হবে।
ওয়ালেট সফটওয়্যারটি এখান থেকে ডাউনলোড করে নিন। ইন্সটল করুন। ইন্সটল শেষ হলে ওপেন করুন।
এখানে দেখুন ব্যাল্যান্স ০ দেখাচ্ছে। আপনার অ্যাকাউন্ট থেকে ৫ কয়েন ট্রান্সফার করে এখানে আনতে হবে। সেটির জন্য Receive Coins এ ক্লিক করুন। New Address এ ক্লিক করুন এবন OK দিন। এবার দেখুন বিটকয়েন এড্রেস এর মত একটি এড্রেস এসেছে। এটির উপর ডান বাটনে ক্লিক করে Copy Address করুন।

এখানে কাজ আপাতত শেষ। এবার আপনার অ্যাকাউন্ট এ লগ ইন করুন।  My Profile এ ক্লিক করে Payment Details এ ক্লিক করুন। Payout Method এ Latium Wallet সিলেক্ট করুন। এবার যেই আইডিটি একটু আগে কপি করেছেন। সেটি পেস্ট করে এখানে দিন। এবার Save বাটনে ক্লিক করুন।

এবার Reports থেকে Payouts to me তে ক্লিক করে Request Payment বাটনে ক্লিক করতে হবে। যেহেতু, আমরা আগে পেমেন্ট মেথড সেট করেছি, তাই এখানে একটি সাকসেস মেসজ দেখাবে। এবার ২৪ ঘণ্টার মধ্যে আপনার অ্যাকাউন্ট ব্যাল্যান্স সফটওয়্যার (Wallet) এ গিয়ে সংযুক্ত হবে।
কাজ কি শেষ? সফটওয়্যার এ ব্যাল্যান্স থাকলেই হবে? নাকি আপনার পকেটে আসতে হবে? খেয়াল করে দেখুন। সফটওয়্যার এ ও কোন পেআউট অপশন নেই। যদিও একটি Send Money অপশন আছে, সেটি দিয়ে Latium Address এ সেন্ড করা যাবে (Bitcoin Address এ না) । এবার কি করা যায়? টাকা কি তাহলে পাবো না?
লেটিয়াম ওয়ালেট এ আসার পর লেটিয়াম এর টাকা বিটকয়েন এ কনভার্ট করার জন্য আমরা আরেকটি সাইট ব্যাবহার করবো। এই সাইটে অ্যাকাউন্ট খোলার জন্য এখানে ক্লিক করুন। রেজিস্ট্রেশন করে লগ ইন করুন।

User Profiles > Balances এ ক্লিক করুন। দেখুন এখানে অনেকগুলো ভার্চুয়াল সারেন্সি রয়েছে। এর মধ্য থেকে LAT খুজে বের করি।
LAT এর পাশে Request Address এ ক্লিক করি। এখানেও একটি এড্রেস পাওয়া যাবে। এটি কপি করে নিই।

এবার লেটিয়াম ওয়ালেট সফটওয়্যারটি ওপেন করি। 
এখানে Pay To এর বক্সে একটু আগে নেয়া এড্রেসটি কপি করে দিই। Label বক্সে যে কোন একটি নাম দিতে পারেন। Amount এর ঘরে সর্বোচ্চ আপনার ব্যাল্যান্স থেকে 0.01 LAT কম পর্যন্ত দিতে পারে। আমার এখানে ব্যাল্যান্স আছে ফ্রী পাওয়া 5.00 LAT আছে। তাই আমি লেটিয়াম এর 0.01 LAT চার্জ বাদ দিয়ে 4.99 LAT লিখেছি। এবার জাস্ট Send বাটনে ক্লিক করেছি। এবার মোটামুটি ১ ঘণ্টার মধ্যে ওই সাইট (Coin-Swap) এর ব্যাল্যান্স এ আপনার লেটিয়াম কয়েন যোগ হবে। যোগ হওয়ার পর Markets এ ক্লিক করুন। এখানে LAT/BTC এর উপর ক্লিক করুন। এটি অনেকটা ফরেক্স মার্কেট এর মত। এখানে মুদ্রা কেনা-বেচা করা যায়। মুদ্রার দাম উঠা-নামা করে। আমরা লেটিয়াম কয়েন বিক্রয় করে বিটকয়েন কিনবো।
 এই মার্কেট এ আমরা লেটিয়াম কয়েন বিক্রয় করে বিটকয়েন কিনবো।

Amount LAT এর ঘরে লেটিয়াম কয়েন এর পরিমান লিখে Submit Sell Order বাটনে ক্লিক করবো। এবার User Profiles > Balances এ লেটিয়াম কয়েন খালি হয়ে যাবে। অল্প কিছুক্ষন পরেই আপনার লেটিয়াম কয়েন সেল হয়ে বিটকয়েন এড হয়ে যাবে। এই কিছুক্ষন সময়ে আমরা বিটকয়েন পেআউট সেটিং করে নিই। User Profiles > Withdrawal Address এ ক্লিক করি। এখানে বিটকয়েন (BTC) খুজে বের করি। এই বক্সে আমাদের প্রধান বিটকয়েন এড্রেস (Coinbase এ পাওয়া) টি দিয়ে নিচে নেমে Save বাটনে ক্লিক করি। এবার কিছুক্ষন অপেক্ষা করি। Balances পেইজে BTC এর পাশে যখন ব্যাল্যান্স দেখবো (আমার 0.00037282 এসেছিল) , তখন বুঝব যে লেটিয়াম কয়েন সেল হয়ে বিটকয়েন কেনা হয়ে গেছে। এবার BTC তে ও আগের মত Request Address এ ক্লিক করে ডান পাশে withdrawal এ ক্লিক করি। একটি উইন্ডো আসবে। এটিতে প্রাপ্ত এমাউন্ট এ বসিয়ে সাবমিট করবো।

অল্প কিছুক্ষন এর মধ্যে আপনার Coinbase Wallet এ  Bitcoin চলে আসবে। আসার সাথে সাথেই আপনি ব্যাবহার করতে পারেবন না। সার্ভার কনফার্মেশন এর জন্য এটি ১ ঘণ্টা Pending দেখাবে। এরপর Complete দেখালে আপনার প্রাপ্ত 0.00037282 BTC ≈ 0.22 USD ≈ 20 TK ব্যাবহার করতে পারবেন। বিটকয়েন দিয়ে কেনাকাটা করতে পারেন, কারও কাছে বিক্রয় করেও নগদ টাকা নিতে পারেন। চাইলে পেপাল, পাইজা, পারফেক্টমানি ইত্যাদি পেমেন্ট প্রসেসর এ ও কনভার্ট করতে পারেন। গুগল এ সার্চ করলে অনেক মানি এক্সচেঞ্জার পাবেন। যেকোনটি ব্যাবহার করতে পারেন। নির্দিষ্ট পরিমান চার্জ কেটে আপনার কাঙ্ক্ষিত কারেন্সিতে রুপান্তর করে দেবে। তবে সাবধান। মানি এক্সচেঞ্জার এর মধ্যে ভুয়া সাইটও আছে। আমি বর্তমানে যেই এক্সচেঞ্জার ব্যাবহার করি, সেটি ব্যাবহার করতে এখানে ক্লিক করুন। এটি দিয়ে সহজেই আপনার টাকা উত্তোলন করতে পারবেন।

এবার আমি আপনাদের দেখাবো কিছু Faucet সাইট এর সাথে। এগুলোতে কোন কাজ করতে হয় না। এমন কি অ্যাকাউন্ট ও খুলতে হয় না। আপনার বিটকয়েন এড্রেসই আপনার অ্যাকাউন্ট নাম্বার। জাস্ট সাইট এর বক্সে আপনার বিটকয়েন এড্রেস দিয়ে কেপচা পূরণ করলেই আপনার অ্যাকাউন্ট এ বিটকয়েন চলে আসবে। এর পরিমান 10 - 500 satoshi । যদিও পরিমান খুব সামান্য, তবুও ফ্রী টাইম এ করা যায়। শুরু করার জন্য প্রথমেই এখানে ক্লিক করুন। এটি একটি Faucet সাইট। এখানে আপনি প্রতিদিন একবার করে কয়েন রিকুয়েস্ট করতে পারবেন। এবং ৫০০ সাতসি করে পাবেন। এই সাতসি সরাসরি আপনার বিটকয়েন অ্যাকাউন্ট এ জমা হবে না। জমা হবে bitchest অ্যাকাউন্ট এ। bitchest এ প্রবেশ করে আপনার বিটকয়েন এড্রেস দিলেই আপনার অ্যাকাউন্ট এ লগ ইন হয়ে যাবে। এখানে নিচে আপনি একটি Faucet সাইট এর লিস্ট পাবেন। এই সবগুলো সাইট এর পেমেন্ট আপনার bitchest অ্যাকাউন্ট এ জমা হবে। মোট ৫৫০০ সাতসি হলে স্বয়ংক্রিয়ভাবে আপনার বিটকয়েন ওয়ালেট এ ৩ ঘণ্টার মধ্যে পেমেন্ট চলে যাবে।

এবার আপনাদের আরেকটি মজার সাইট এর সাথে পরিচয় করিয়ে দিই। এটি ঠিক সাইট না, কাজ মুলত একটি সফটওয়্যার এ । প্রথমে এখানে ক্লিক করে অ্যাকাউন্ট খুলে নিন। এবার সফটওয়্যারটি (মাত্র ১ এমবি) ডাউনলোড করে নিন। সফটওয়্যারটি ইন্সটল হয়ে গেলে লগ ইন করুন।

এখানে Toolbox এ ক্লিক করুন।

এখানে থেকে Free BTC Giveway তে ক্লিক করুন।

এবার এখান থেকে লাল  Start বাটনটিতে ক্লিক করুন। 

তাহলে আপনি 0.0001 থেকে 0.5 এর মধ্যে যেকোনো একটি পরিমান বিটকয়েন পাবেন। এটি প্রতিদিন একবার করতে পারবেন। এবার উপরের Convert into Balance বাটনে ক্লিক করলে এই পরিমান আপনার মুল ব্যাল্যান্স এ যোগ হয়ে যাবে। আপনি চাইলে ফ্রী পাওয়া বিটকয়েন এখানে আবার বিনিয়োগ (Invest) করতে পারেন। ৩-২০ দিন এর মধ্যে ৫০% মুনাফাসহ ফেরত পাবেন। চাইলে বিনিয়োগ না করেই প্রথম দিনের ইনকামই সাথে সাথে তুলে ফেলতে পারেন Toolbox এর Withdrawal Funds অপশন ব্যাবহার করে।।

এখানে সাবমিট করলে ১-৩ ঘণ্টা সময় লাগবে আপনার বিটকয়েন এড্রেস এ পেমেন্ট যেতে। প্রতিদিন আয় করতে পারবেন এখান থেকে। প্রতিদিন ১ মিনিট করে সময় দিলে মাসে বেশ ভালো পরিমান আয় করতে পারবেন। আর রেফার করলে কমিশনত আছেই।

Coinbase  থেকে বিটকয়েন বিক্রয় এর কাস্টমার না পেলে এটিকে পাইজা, পারফেক্টমানি, স্ক্রিল ইত্যাদি যেকোন কারেন্সি তে কনভার্ট করে নিতে পারেন ২.৫ ডলার ফি দিয়ে। একটি বিশ্বস্ত একচেঞ্জার হচ্ছে Goldux । এখানে অ্যাকাউন্ট খুলে একচেঞ্জ করতে পারবেন। খুব ফাস্ট কাজ করে এটি।

মোটামুটি পদ্ধতিগুলো  কেমন? রেফারেল করে করে সবগুলো সাইট মিলে বেশ ভালো পরিমান বিটকয়েন আয় করতে পারবেন। প্রথমবার একটু কঠিন মনে হলেও দ্বিতীয়বার থেকে সহজই মনে হবে। এরপরও কোন সমস্যা হলে কমেন্ট এ জানাবেন। চেস্টা করবো সাহায্য করতে। ধন্যবাদ।

Socializer Widget
SOCIALIZE IT →
SHARE IT →

20 comments:

  1. How many account may I open in Bitcoin?

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. একটি অ্যাকাউন্ট এর ভেতর আপনি একাধিক অয়ালেট এড্রেস তৈরি করতে পারেন

      মুছুন
  2. You can open more then one wallet in a single account in coin base @ Jan............ You are welcome @ sagor

    উত্তরমুছুন
  3. Thanks, bitchest ki bortomane payment kortese ? ami 22/09/14 theke passi na

    উত্তরমুছুন
  4. উত্তরগুলি
    1. আপনার এন্টি-ভাইরাস টি বন্ধ করে ইন্সটল করুন। এবং সফটওয়্যার টি ওপেন করার সময়ও বন্ধ রাখুন

      মুছুন
  5. ভাই আমি আপনার রেফার এ সাইন আপ করছি, মেইল আক্টিভ করছি, authenticator Download করছি তারপর আকাউন্ট ডিনাইড দেখায় আইপি এর কারনে । আমি কি করতে পারি ??

    উত্তরমুছুন
  6. One of the best ways to earn money from home is to learn how to advertise online. This is the exact idea that can help you understand affiliate marketing. Successful blogging, Search Engine Marketing, copy writing skills will expedite your journey towards affiliate-marketing success. The JoyCardBD virtual credit card in bangladesh. You can verified paypal account from Bangladesh. You can use international credit card in Bangladesh by joycardbd. You can buy everything and can online payment bangladesh

    উত্তরমুছুন
  7. খুব সহজেই বিট কয়েন সাইটে আয় করুন এবং উক্ত অর্থ বিট কয়েন ক্যাশ/উইথড্র করুন বাংলাদেশের যে কোন অনলাইন ব্যাংকে!!
    সুপ্রিয় টেকটিউন্স কমিউনিটি সাইটের সবাইকে সালাম ও শুভেচ্ছা। আশা করি সবাই এক প্রকার কুশলেই আছেন। আজকের টিউনে আমি আপনাদেরকে বিট কয়েন সম্পর্কে রিভিউ করব। এখানে বিট কয়েন রিভিউ বলতে বুঝাচ্ছি কিভাবে আপনি বিট কয়েন আয়কে পেইজাতে ট্রান্সফার করজায়।
    এখান থেকে সবচেয়ে বেশি আয় করা যায়-
    www.bitcoinline.blogspot.com

    বিট কয়েন কি এবং কিভাবে আয় ও উইথড্র করা যায় তা প্রায় দিন দশেক পূর্বে টিটিতে একটি টিউন করেছিলাম। সুতরাং নতুন করে রিপিট করতে চাচ্ছি না। যাদের দেখার ও বুঝার প্রয়োজন আছে তারা নিচের লিংকে ক্লিক করলেই বিস্তারিত তথ্যাদি দেখতে পাবেন। লিংক এখানে
    যাইহোক এবার হয়ত ভিন্নসূরে বলবেন যে, কয়েনবেইজ সাইট হতে কিভাবে অর্থ উইথড্র করবেন।
    কয়েনবেইজ সাইট হতে গেটওয়ে পেমেন্ট পাওয়ার জন্য বেশ কয়েকটি সাইট রয়েছে যেমন: Alfa cashier, goldux, coin Trans root ইত্যাদি। তার মধ্যে হইতে এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দিব ও কৌশল শেখাব যার মাধ্যমে খুব সহজে বিটকয়েন উইথড্র(ক্যাশ) করতে পারবেন বাংলাদেশের যেকোন অনলাইন ব্যাংকে। যেমন- Islami bank ltd, DBBL, UCBL, FISB, AB Bank, Prime Bank, Jamuna, Trsut Bank সহ ইত্যাদি সকল অনলাইন ব্যাংক (শুধু বাংলাদেশ নয়, অন্যান্য দেশেও এই পদ্ধতি কাজ করবে)।

    উত্তরমুছুন
  8. খুব সহজেই বিট কয়েন সাইটে আয় করুন এবং উক্ত অর্থ বিট কয়েন ক্যাশ/উইথড্র করুন বাংলাদেশের যে কোন অনলাইন ব্যাংকে!!
    সুপ্রিয় টেকটিউন্স কমিউনিটি সাইটের সবাইকে সালাম ও শুভেচ্ছা। আশা করি সবাই এক প্রকার কুশলেই আছেন। আজকের টিউনে আমি আপনাদেরকে বিট কয়েন সম্পর্কে রিভিউ করব। এখানে বিট কয়েন রিভিউ বলতে বুঝাচ্ছি কিভাবে আপনি বিট কয়েন আয়কে পেইজাতে ট্রান্সফার করজায়।
    এখান থেকে সবচেয়ে বেশি আয় করা যায়-
    www.bitcoinline.blogspot.com

    বিট কয়েন কি এবং কিভাবে আয় ও উইথড্র করা যায় তা প্রায় দিন দশেক পূর্বে টিটিতে একটি টিউন করেছিলাম। সুতরাং নতুন করে রিপিট করতে চাচ্ছি না। যাদের দেখার ও বুঝার প্রয়োজন আছে তারা নিচের লিংকে ক্লিক করলেই বিস্তারিত তথ্যাদি দেখতে পাবেন। লিংক এখানে
    যাইহোক এবার হয়ত ভিন্নসূরে বলবেন যে, কয়েনবেইজ সাইট হতে কিভাবে অর্থ উইথড্র করবেন।
    কয়েনবেইজ সাইট হতে গেটওয়ে পেমেন্ট পাওয়ার জন্য বেশ কয়েকটি সাইট রয়েছে যেমন: Alfa cashier, goldux, coin Trans root ইত্যাদি। তার মধ্যে হইতে এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দিব ও কৌশল শেখাব যার মাধ্যমে খুব সহজে বিটকয়েন উইথড্র(ক্যাশ) করতে পারবেন বাংলাদেশের যেকোন অনলাইন ব্যাংকে। যেমন- Islami bank ltd, DBBL, UCBL, FISB, AB Bank, Prime Bank, Jamuna, Trsut Bank সহ ইত্যাদি সকল অনলাইন ব্যাংক (শুধু বাংলাদেশ নয়, অন্যান্য দেশেও এই পদ্ধতি কাজ করবে)।

    উত্তরমুছুন
  9. €€€€€€€ BITCOIN FAUCET ROTATOR ¥¥¥¥¥¥¥
    * CLAIM 10k Satoshi in just 5 MINUTES.
    * MAXIMIZE your Satoshis from Claim ratio.
    * HIGH PAYING FAUCETS, starting at 5,000 satoshi per claim.
    $$$$$$$ www.iacbit.org/faucet-rotator/ ¥¥¥¥¥¥¥

    উত্তরমুছুন
  10. vhai ami amar bitcoin account address ....ti coin bass er address disi bt amar satosi gulo show koreni coinbass account a...... plz HELP ME.....

    উত্তরমুছুন
  11. If you are trying to buy bitcoins online, Paxful is the best source for bitcoins as it allows buying bitcoins by 100's of different payment methods, such as MoneyGram, Western Union, PayPal, Credit Card and even exchanging your gift cards for bitcoins.

    উত্তরমুছুন
  12. BitKong: Fun and Addictive, provably fair bitcoin guessing game.

    DON'T FORGET: Claim free bitcoins every 10 mins from the faucet.

    উত্তরমুছুন
  13. আমি প্রথমে বিশ্বাস করতাম। পরে দেখি সতিই একদিন পেমেন্ট পেলাম। ধন্যবাদ একটি ইনফরমেটিভ পোস্টের জন্য। এর উপরে আমি একটি টিউটোরিয়াল তৈরি করেছি। আশাকরি এটার পাঠকদের কাজে আসবে.. দেখার জন্য নিচের লিংকে ক্লিক করুন
    https://www.youtube.com/watch?v=KWToJLZPCD4

    উত্তরমুছুন
  14. Great!Nice information. I want to know about bitcoin in detail


    E_currency Buy Sell & Exchanger

    http://delwallet.com/

    Bitcoin/ Etherium/Litecoin/Bitcoin Cash & Parfect Money

    Contact Me

    উত্তরমুছুন

Sponsored Ads:

Blogger Maruf Apps Tunes Islamer Alo BD Amader Blog
PDF Tutorial Zone