Subscribe For Free Updates!

We'll not spam mate! We promise.

Impulse IT

সোমবার, ২ ডিসেম্বর, ২০১৩

আপনার মাসিক আয়ের সাথে ১২০০ টাকা যুক্ত করে নিন

আজকে আমি আপনাদের একটি নতুন সাইট এর সাথে পরিচয় করিয়ে দেব। এই সাইট এ আমি অনেকদিন ধরেই কাজ করে যাচ্ছি। কিন্তু এর মিনিমাম পেআউট একটু বেশী হওয়ার কারনে আমি প্রথম পেমেন্ট পাইনি। তাই আপনাদের সাথে শেয়ার করিনি। আজকে এই সাইট থেকে ১৫ ডলার পেমেন্ট পেলাম। তাই আপনাদের সাথে শেয়ার করছি। আমি আমার পূর্বের একটি পোস্টে এই সাইট এর কথাই উল্লেখ করেছিলাম।

এই সাইট এর অনেক কাজ। এখানে ওয়েবসাইটের শেয়ার ক্রয়-বিক্রয় করা যায়। এখানে ক্লিক করেও আয় করা যায়। আমি এটি করিনা। কারন, এখানে এখানে প্রতি ক্লিক এর জন্য অনেক কম পরিমান (অন্যোন্য সাইটের তুলনায় অর্ধেক) অর্থ প্রদান করে। আমি যে কাজগুলো করি তা হোল। ফোরাম পোস্ট, ব্লগ পোস্ট ও এফিলিয়েট মার্কেটিং।


[বিঃদ্রঃ ফোরাম পোস্ট, ব্লগ পোস্ট, পেইড টু ক্লিক একটি নির্দিষ্ট সময় পরে আর পাবেন না। তখন আপনাকে শুধুমাত্র শেয়ার ও মার্কেটিং নিয়ে এগিয়ে যেতে হবে]

এখানে অ্যাকাউন্ট খোলার জন্য আমার রেফারেল লিঙ্কে ক্লিক করুন। এবং সাইন আপ করুন। এর হোম পেইজেই আপনার রেফারেল লিঙ্ক পাবেন। সম্পূর্ণ রেফারেল লিঙ্ক কপি করে নিন। এই লিঙ্ক আপনি শেয়ার করবেন। এখানে একজন ইউজার (আলাদা আলাদা কম্পিউটার থেকে) ক্লিক করলে আপনি ০.০০৭ ডলার পাবেন। অর্থাৎ প্রতিদিন আপনার লিঙ্কে যদি ১৫০ জন ইউজার ক্লিক করে, তবে আপনার আয় দাঁড়াবে ১ ডলার। ভাবতে পারেন, প্রতিদিন ১৫০ জন ইউনিক ইউজার আপনি কোথায় পাবেন? আমার পূর্বের এই পোষ্টটি পড়ুন। এই পোস্টের বর্ণনাকৃত পদ্ধতি অনুসরণ করলে আপনার লিঙ্কে প্রতিদিন ১৫০ জন এর অনেক বেশী ভিজিটর ক্লিক করান কোন ঘটনা হবে না। আপনি যখন ঘুমাবেন, তখনও আপনার আয় চলতে থাকবে। যারা ক্লিক করবে, তাদের মধ্যে যে ২-১ জন করে সাইন আপ করবে তা তো বুঝতেই পারছেন। আমি বেক্তিগত ভাবে এখন পর্যন্ত একজনও রেফার করিনি। শুধু লিঙ্ক ভিজিট থেকে রেফার পেয়েছি ৪৫ জন। এর মধ্যে ৪৪ জনই অকর্মার ধাড়ী। সাইন আপ করে আর একদিনও লগিন করেনি। কিন্তু, একজন ইউজার ৬৫ ডলার বিনিয়োগ করে শেয়ার কিনেছে। এর মধ্যে আমার আয় হয়েছে ১৬ ডলার এরও বেশী। যা পুরোটাই বোনাস। এখানে কাজ করতে হলে আপনার বেশ ভাল ধৈর্য থাকতে হবে। কারন এই সাইট এর মিনিমাম পেআউট ১৬ ডলার ও ম্যাক্সিমাম পেআউট ১৭ ডলার। অর্থাৎ আপনি ১৭ ডলার পেআউট দিলে ২ ডলার চার্জ কেটে আপনি ১৫ ডলার পাবেন। পেমেন্ট দেবে পেপাল বা পারফেক্টমানি এর মাধ্যমে। পারফেক্টমানি (Perfect Money) অ্যাকাউন্ট না থাকলে এখানে ক্লিক করুন। আর হ্যাঁ, আপনার অ্যাকাউন্ট ব্যালেন্স ১৬-১৭ ডলার হলে সাথে সাথে আপনি তুলতে পারবেন না। পেমেন্ট একটিভেট হতে ১০ দিন সময় নেয়। ধরুন আজকে আপনি আয় করেছেন ৩ ডলার। এগুলো একটিভেট হবে আজ থেকে ১০ দিন পর। আজকে ২ তারিখ হলে এই ৩ ডলার সক্রিয় হবে ১২ তারিখ। আগামীকাল ৩ তারিখ আপনি ৫ ডলার আয় করলে এই ৫ ডলার সক্রিয় হবে ১৩ তারিখ। অর্থাৎ আপনার সক্রিয় আয় ১৬-১৭ ডলার হলেই আপনি তুলতে পারবেন। ক্যাশআউট (Cash-Out) পেইজে গেলে Available funds হচ্ছে আপনার সক্রিয় ব্যাল্যান্স। যা আপনি যেকোনো সময় তুলে নিতে পারবেন। তবে, প্রতি মাসে ১ বার ক্যাশ আউট করা যাবে। ক্যাশআউট করলে পেমেন্ট দিতে ২-৩ দিন সময় লাগবে। আর On hold হচ্ছে যেটি সক্রিয় হওয়ার অপেক্ষায় আছে।
fast2earn - Free extra income, Make revenue online

আমিতো ফোরাম পোস্ট ও ব্লগ পোস্টের এর কাজের কথা ভুলেই গেলাম। Jobs মেন্যু থেকে Perform Jobs এ গেলে আপনার কাজ দেখতে পাবেন। এখানে ০.৫ থেকে ১-২ ডলার এর কাজ পর্যন্ত পাওয়া যায়। কাজ করে লিঙ্ক সাবমিট করে দিলে খুব দ্রুত অর্থ পেয়ে যাবেন। সাইটটি অনেক সহজ ও ইউজার-ফ্রেন্ডলি হওয়ায় আমি কোন স্ক্রিনশট পোস্ট করিনি। তবুও, এই সাইট সম্পর্কিত কোন কিছু বুঝতে সমস্যা হলে নিচে কমেন্ট করুন। আমি উত্তর দেব।

এখনো অ্যাকাউন্ট না খুলে থাকলে এখানে ক্লিক করুন। আমি খুব দ্রুত আমি ফিরে আসব নতুন কোন আয় সম্পর্কিত তথ্য নিয়ে। নিয়মিত আমাদের সঙ্গে থাকুন। ধন্যবাদ।

Socializer Widget
SOCIALIZE IT →
SHARE IT →

15 comments:

  1. ভাই মাইক্রেওর্য়াকারস কত USD হইলে চেক এর মাধ্যমে টাকা তুলতে দেয় ?

    উত্তরমুছুন
  2. ৯ ডলার + চার্জ অর্থাৎ ১০ ডলার হলে তুলতে পারবেন। আরও জানতে ভিজিট করুনঃ

    http://onlinezonebd.blogspot.com/p/blog-page_12.html

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. 14 USD হইসে তারপরে ও চেক এর মাধ্যমে পেমেন্ট গ্রহণ করার কোন ব্যবস্থা দেখতে পাই না । শুধু পেপাল, মানিবুকারস ........

      মুছুন
  3. দুঃখিত !!! আপনি চেকের কথা বলেছেন, তা আমি দেখতে পাইনি। মাইক্রোওয়রকারস এ চেকের মাধ্যমে পেমেন্ট গ্রহন করার কোন সুযোগ নেই (আমি যতদূর জানি)। আপনি মানিবুকারস এ একটি অ্যাকাউন্ট খুলে ভেরিফাই করে নিয়ে পেমেন্ট নিতে পারেন।

    উত্তরমুছুন
  4. ভাই আমি নতুন অ্যাকাউন্ট খুলেছি । এখন Jobs মেন্যু থেকে Perform Jobs এ যাওয়ার পর কি করতে হ বে । প্লীজ বলবেন কি ?

    উত্তরমুছুন
  5. এবার অবশ্যই আয় হবে Adsense-এর বিকল্প সাইট থেকে
    গুগল অ্যাডসেন্স সম্পর্কে কম বেশি অনেকেরই ধারনা থাকলেও আমার মতো অনেকেই হাতে টাকা পাননি। (আমি চেক হাতে পাওয়ার পরেই আমার একাউন্ট টি ব্লক হয়ে যায়)। আবার অনেকে আবেদন করেও একাউন্ট ভেরিফাই করতে পারেননি। অনেকে ১০০ ডলার পুরন না করতে পারায় চেক পাচ্ছেন না। অনেকে বাংলা ওয়েবসাইট বা ব্লগ এর কারনে আবেদন করতে পারছেন না। আবার মানসম্পন্ন ব্লগ বা ওয়েবসাইট হলেও বাংলাদেশি বলে অবমূল্যায়ন করা হচ্ছে। এছাড়া গুগল এডাল্ট সাইট কে এপ্রভ করে না তাই এ সবকিছুর সমাধান নিয়ে এসেছে “Adsense-এর বিকল্প বাংলাদেশী একটি ওয়েবসাইট।
    বাংলাদেশি এই অনলাইন অ্যাডমিডিয়া থেকে যে সমস্ত সুবিধা পাওয়া যাবে সেগুলো হলোঃ

    ১। বাংলা অথবা ইংলিশ সাপোর্টেড ওয়েবপেজ বা ব্লগ।

    ২। রেভেনিউ শেয়ার ৭০% পর্যন্ত।

    ৩। পরবর্তী মাসের ৭ দিনের মধ্যে পেমেন্ট পাওয়ার সুবিধা।

    ৪। ব্যাঙ্ক বা বিকাশ এর মাধ্যমে পেমেন্ট পাওয়ার সুবিধা।

    ৫। সর্বনিন্ম ১০০০ টাকা পেমেন্ট সুবিধা।

    ৬। স্পেশাল SEO, আর ট্রাফিক গাইড লাইন।

    ৭। যারা বেশি ইনকাম করতে চান তাদের জন্যও রয়েছে ফ্রী গাইডলাইন।

    ৭। যাদের ওয়েবসাইট বা ব্লগ নেই তাদের জন্য রয়েছে বিশেষ সুবিধা তারা ফেসবুক পেজ বা প্রোফাইল বা গ্রুপ থেকেও টাকা ইনকাম করতে পারবেন।

    যেহেতু সাইটটি নতুন, তাই সহজেই আপনার সাইট বা ব্লগটিকে ভেরিফাই করিয়ে নিতে পারবেন। সবচেয়ে বড় কথা সাইটটি নরটন কোম্পানি দ্বারা ভেরিফাই করা তাই এদের ভুয়া হবার সম্ভবনা নাই। এরা ভারত এবং বাংলাদেশে মোবাইল রিচারজ, মোবাইল বাঙ্কিং, ব্যাংক ট্রান্সফার এর মাধ্যমে টাকা পে করে। সাইটটিতে রেজিষ্ট্রেশন করতে এই লিংকে ক্লিক করুন http://cash-71.com/register।

    উত্তরমুছুন
  6. এই মন্তব্যটি লেখক দ্বারা সরানো হয়েছে।

    উত্তরমুছুন
  7. http://www.fanslave.net/ref.php?ref=1184246


    earn through this site in EURO

    উত্তরমুছুন
  8. অনলাইন আয়!!! অনলাইন আয়!!! অনলাইন আয়!!!

    আাপনি কি অনলাইনে আয় করতে চান!!! তাহলে এখনই নিচের সাইটে জয়েন করে কাজ শুরু করে দিন।

    http://adf.ly/1M7q2j

    এই সাইটে প্রতিদিন আয় প্রতিদিন তুলা যায়। ১০০% আয় করা যায়।
    এটি একটি নতুন পিটিসি সাইট।

    উত্তরমুছুন
  9. exn lumia১৯ মার্চ, ২০১৬ ১০:১৩:০০ pmn remove this dirty post

    উত্তরমুছুন
  10. আমার তো কোন urL নেই তো আমি কিভাবে সাভমিট করবো

    উত্তরমুছুন
  11. Thank you for sharing an honest techniques. This journal contains terribly informative and quality contents that helps the scholars and others who ar in search of local government jobs . the step wise instruction can lead your sensible impression on headhunter.

    উত্তরমুছুন

Sponsored Ads:

Blogger Maruf Apps Tunes Islamer Alo BD Amader Blog
PDF Tutorial Zone