Subscribe For Free Updates!

We'll not spam mate! We promise.

Impulse IT

রবিবার, ২৭ অক্টোবর, ২০১৩

Neobux এর একটি কার্যোপযোগী কর্মপরিকল্পনা

সুপ্রিয় ফ্রীলেন্সার ভাই-বোনেরা,
আমি আজ আপনাদের কাছে একটি কর্ম পরিকল্পনা নিয়ে এসেছি। বেশ কিছু দিন ধরেই ব্লগে লেখালেখি করে আপনাদের কাছ থেকে অভূতপূর্ব সাড়া পেয়েছি। আপনাদের উৎসাহ আমাকে নতুন করে লেখার প্রেরনা যুগিয়েছে। অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, আমি খুব শিগ্রই আপনাদের জন্য কম্পিউটার বেসিক ও ভিডিও টিউটোরিয়াল সংযুক্ত করতে যাচ্ছি।

(ঘোষনাঃ Neobux নিয়ে এই পোস্টগুলো ভালভাবে পড়বেন। ভাসা ভাসা পড়লে যদি আপনার কাজও ভাসা ভাসা হয়, তার জন্য আমি দায়ী থাকবনা। আপনাদের বুঝতে সমস্যা হলে আমার সাথে ফেসবুকে যোগাযোগ করতে পারেন)

Neobux একটি পেইড টু ক্লিক সাইট। পেইড টু ক্লিক (PTC) সম্পর্কে বিস্তারিত জানতে আমাদের PTC ও PPC পাতাটি দেখুন। 

আপনার নিওবাক্সে অ্যাকাউন্ট না থাকলে এখানে ক্লিক করে অ্যাকাউন্ট করে নিন। এবার কিছু টাস্ক করার চেষ্টা করুন। টাস্ক বা কাজ সম্পর্কে বিস্তারিত জানার জন্য এখানে ক্লিক করুন। আমি বার বার আপনাকে লিঙ্কে নিয়ে যাচ্ছি। কারন, আমি পূর্বে যে বিষয়গুলো নিয়ে আলোচনা করেছি সেগুলো নিয়ে আবার আলোচনা করছিনা। 

আপনার অ্যাকাউন্ট $ 1.00 ডলার করুন। এবার ১ ডলার দিয়ে ৫ টি রেন্টেড রেফারেল কিনুন। রেন্টেড রেফারেল সম্পর্কে বিস্তারিত জানার জন্য এখানে ক্লিক করুন।



এবার আপনার Rented পাতায় [১] যান। এখানে, AutoPay Disabled থাকে, এটিকে Enabled [২] করুন। প্রশ্ন থাকতে পারে কেন করবেন? উত্তরঃ আপনি যে ১ ডলার দিয়ে রেফারেল কিনেছেন , তার মেয়াদ ১ মাস। আপনার রেফারেলগুলো কোন দিন ক্লিক করবে, কোন দিন করবে না। আপনি যদি অটো পে  (AutoPay) এনাবল করে রাখেন [২] তাহলে যেদিন সে ক্লিক করবে, ওই দিন আপনার টাকা কাটবে। যেদিন ক্লিক করবেনা ওই দিন কাটবে না। এটি এনাবল করলে আপনার রেন্টাল খরচ ১৫% কমে যাবে। 

এই অবস্থায় ৪ দিন অপেক্ষা করুন। এর মধ্যে আপনার ক্লিক করা চালিয়ে যেতে হবে। তা না হলে আপনি রেফারেল কমিশন পাবেননা। আরেকটি বিষয় জানা প্রয়োজন, প্রতিদিন রাত ১১ টা ৩৫ মিনিটে ক্লিক করার চেষ্টা করবেন, তাহলে ক্লিক বাদ যাবার সম্ভাবনা অনেক কম থাকবে। এবার আপনার রেফারেলরা গড়ে প্রতিদিন কতটি ক্লিক করেছে তা Avg.  বক্সে [৩] খেয়াল করুন। এই সংখ্যা যাদের ৪ এর উপরে তাদের আপনি নিশ্চিন্তে আপনার আপনার রেফারেল হিসেবে রাখতে পারেন। কারন তাকে রেফার করতে আপনি মাসে ০.২ ডলার বা ১৬ টাকা খরচ করেছেন। মাস শেষে আপনি তার থেকে
০.৬ - ৬.০ ডলার পর্যন্ত (৪৮ টাকা থেকে ৪৮০ টাকা) আয় করতে পারেন। যাদের গড়ে প্রতিদিন ক্লিক [৩] ২-৪ টি তাদের আপনি আরও ৭ দিন দেখুন। যাদের ক্লিক এর সংখ্যা ২ বা তার কম তাদের আপনি পরিবর্তন করে নিন।


এবার যে রেফারেল গুলোকে আপনি পরিবর্তন করতে চান। সেগুলো সিলেক্ট করুন [৫] । এবার, নিচের মেন্যু থেকে I want to recycle them এ ক্লিক করুন [৮]। এবার আপনার পরিবর্তিত রেফারেল এর সংখ্যা অনুযায়ী একটি অর্থের পরিমান দেখাবে। সেই পরিমান অর্থ আপনার রেন্টাল ব্যাল্যান্স বা পয়েন্ট ব্যাল্যান্স থেকে খরচ করে আপনি রেফারেল পরিবর্তন করে নিতে পারবেন। প্রয়োজন হলে কিছু অর্থ মূল ব্যাল্যান্স থেকে রেন্টাল ব্যাল্যান্সে ট্র্যান্সফার করুন। পয়েন্ট আয় করার জন্য Offers থেকে NeoPoints অপশনে গিয়ে তাদের চাহিদা পুরন করে কিছু পয়েন্ট আয় করতে পারেন।

এই পদ্ধতিতে আপনি নিষ্ক্রিয় রেফারেল পরিবর্তন করে নিতে পারেন। টাকা খরচ করে নিষ্ক্রিয় রেফারেল পোষার কোন মানে হয় না। 

আপনার ব্যাল্যান্স যখন ২ ডলার হবে, তখন আম্নার অ্যাকাউন্ট এর ব্যাল্যান্সটি (সাদা এর পরিবর্তে) সবুজ দেখাবে। এর অর্থ হচ্ছে, আপনি এখন চাইলে পেপাল বা পাইজা এর মাধ্যমে টাকা তুলে নিতে পারেন।

আমরা অনেকে যে ভুলটি করি (যেটি আমি নিজেও করেছিলাম) সেটি হচ্ছে ব্যাল্যান্স ২ ডলার হওয়ার সাথে সাথে ক্যাশ আউট দিয়ে দেখি , আসলে টাকা দেয় কি না ? । এখানে উল্লেখ্য যে, নিওবাক্স টাকা দেয় এই ব্যাপারে বিন্দুমাত্র সন্দেহ নেই। আপনি ২ ডলার তুলে ফেললে আবার রেন্ট করার জন্য ০.৬ বা ১ ডলার করার জন্য আপনাকে অনেকদিন অপেক্ষা করতে হবে। অথবা, যে টাকা আপনি তুলে ফেলেছেন সে টাকা আবার নিওবাক্সে নিতে আপনাকে একটি বড় অংশ কমিশন (পেমেন্ট প্রসেসরকে) দিতে হবে। তাই আমার পরামর্শ হবে, আয় করা টাকা দিয়ে আবার রেফারেল কিনবেন। তবে যত টাকা আয় করেছেন, সব টাকা দিয়ে রেফারেল কিনে ফেলবেন না। কারন, পরবর্তীতে আপনার রেফারেল (নিষ্ক্রিয়) পরিবর্তন করতে টাকা প্রয়োজন হতে পারে, তা ছাড়া মাস শেষে রেফারেল রিনিউ করার মত পর্যাপ্ত অর্থ আপনার অ্যাকাউন্ট এ থাকতে হবে। তা না হলে, আপনি এক মাস আয় করে পরের মাসে "হায়" করবেন। এভাবে রেফারেল সংগ্রহ করতে করতে করতে আপনি যখন ১০০ জন সক্রিয় রেফারেল সংগ্রহ করতে পারবেন, তখন আপনার মাসিক আয় দাঁড়াবে ১৬০০ - ১৬০০০ টাকা (২০-২০০ ডলার) । তখন আপনি সেখান থেকে ৯০ ডলার বা ৭২০০ টাকা খরচ করে আপগ্রেড (Golden Membership) করে নিতে পারেন। তাহলে আপনার আয় দিগুন হবে। এছাড়াও আরও অনেক সুযোগ সুবিধা পাবেন। 

এ পর্যায়ে, আমি আপনাদেরকে  পূর্বের একটি কথা মনে করিয়ে দিতে চাই। ইন্টারনেট থেকে অসংখ্য আয় করা যায়। তবে, ধৈর্য ও পরিশ্রমের কোন বিকল্প নেই।

আরেকটি কথা, চেষ্টা করবেন ডিরেক্ট রেফারেল (সক্রিয়) করার জন্য । ডিরেক্ট রেফারেল এ কোন মাসিক ফি নেই। যা আয় করবেন পুরোটাই লাভ। আপনি অ্যাকাউন্ট খোলার প্রথম ১৫ দিন ডিরেক্ট রেফারেল করতে পারবেন না। তার পর আপনার আসে পাশে যারা ইন্টারনেট এ কাজ করে, তাদের কে এই পদ্ধতিটি শিখিয়ে আপনি একজন সক্রিয় রেফারেল পেতে পারেন।

আপনাদের কারো যদি বিনিয়োগ করার ইচ্ছা থাকে তবে শুরুতেই ৯০ ডলার বিনিয়োগ করে আপগ্রেড ও ২০ ডলার বিনিয়োগ করে ১০০ জন রেফারেল কিনতে পারেন। এবং আরও ২০ ডলার পরবর্তী মাসের জন্য আপনার অ্যাকাউন্ট এ সংরক্ষন করুন (যেহেতু ১০০ জন থেকে আপনাকে সক্রিয় রেফারেল বাছাই করতে হবে এবং পরিবর্তন করতে হবে)। তাহলে , আপনি শুরু থেকেই বড় পরিমান আয় করতে পারবেন।

এখনো নিওবাক্সে অ্যাকাউন্ট না খুলে থাকলে, এখানে ক্লিক করুন।

আপনাদের ব্যবসায়ীক সাফল্য কামনা করি। ধন্যবাদ।

Socializer Widget
SOCIALIZE IT →
SHARE IT →

10 comments:

  1. akta bisoy ami clear na, jodi auto pay enabaled kora hoy tobe account theke extra kono tk katbe kina? or refferal er mead ses hole ki tk katbe kina?

    উত্তরমুছুন
  2. হ্যাঁ কাটবে। অটোপে এনাবল থাকলে রেফারেল একদিন ক্লিক করলে আপনার অ্যাকাউন্ট থেকে রেফারেল এর একদিন এর ভাড়া কেটে নিয়ে, রেফারেল এর মেয়াদ একদিন বাড়িয়ে দেয়া হবে। তাই আপনার অ্যাকাউন্ট এ পর্যাপ্ত ব্যাল্যান্স থাকলে আপনার রেফারেল এর মেয়াদ কোনদিন শেষ হবে না ... ধন্যবাদ

    উত্তরমুছুন
  3. but ami to referral 1 monther jonno kinesi.ai 1 monther vetor ki balance kete nebe?

    উত্তরমুছুন
  4. হ্যাঁ নেবে। এক দিনের ভাড়া কেটে নিয়ে মেয়াদ একদিন করে বাড়বে (যদি রেফারেল ক্লিক করে) ... প্রথম পর্যায়ে অটোপে অফ রাখা ভাল। পরে যখন আপনার রেফারেল বাছাই করে সবগুলো একটিভ রেফারেল পাবেন, তখন অটোপে অন করে দিলেই হবে।

    উত্তরমুছুন
  5. না ভাই, ১৫ দিনের আগে সরাসরি রেফারেল করলে হয় না। আমাদের এড একটি অ্যাকাউন্ট এর মাধ্যমে একাধিক ওয়েবসাইটে ব্যাবহার করতে পারেন। তবে, প্রত্যেকটি সাইট আলাদাভাবে সাবমিট করে এপ্রুব করিয়ে নিতে হবে। এক সাইটের কোড অন্য সাইটে বসানো যাবেনা। আমাদের এড নিয়ে এই ব্লগে একটি পোস্ট আছে। সেখানে এই বিষয়ে প্রশ্ন করলে অন্যরা বিষয়টি জানতে পারতো। ধন্যবাদ আপনাকে...।

    উত্তরমুছুন
  6. রিনিউ করবো কিভাবে সেটা তো লিখেন নি ভাই।

    উত্তরমুছুন
  7. আমি ২৪ ঘন্টার মধ্যে আমার রেন্ট করা রেফারালদের কোন ক্লিক দেখতে পাচ্ছি না।

    উত্তরমুছুন
  8. সার্ভার টাইম কি? আমার রিসেট টাইম 20.49 তাহলে আমার সার্ভার টাইম কত?

    উত্তরমুছুন

Sponsored Ads:

Blogger Maruf Apps Tunes Islamer Alo BD Amader Blog
PDF Tutorial Zone