Subscribe For Free Updates!

We'll not spam mate! We promise.

Impulse IT

শুক্রবার, ১৩ ডিসেম্বর, ২০১৩

সোশ্যাল মিডিয়া মার্কেটিং করে আয়ের পথ বদলে নিন

কেমন আছেন সবাই ? আজকের পোষ্টটি আমার "সোশ্যাল মিডিয়া মার্কেটিং" নিয়ে দ্বিতীয় পোস্ট। এটি পড়ার আগে আমার পূর্বের পোষ্টটি পড়ে নিতে পারেন। পূর্বের পোস্টে আমরা দেখেছিলাম কিভাবে সামাজিক পন্য বিপণন করে আয় করা যায়। আজকে আমরা সামাজিক পন্য থেকে কিভাবে সরাসরি আয় করা যায়, তা দেখব।

মূল বিষয়ে যাওয়ার আগে আমি আপনাদের একটি সুখবর দিচ্ছি। আমি সিদ্ধান্ত নিয়েছি, আপনাদের যাদের (বাংলা / ইংলিশ) ওয়েবসাইট / ব্লগ আছে, এবং প্রতিদিন নুন্যতম ১০০ জন ভিজিটর আছে, তাদের সাথে ব্যাকলিঙ্ক শেয়ার করব। আমার ব্লগ এ আপনার একটি বিজ্ঞাপন  প্রকাশ করব।

এই সুবিধা পাওয়ার জন্য আপনার ব্লগে আমার তিনটি বিজ্ঞাপন (ব্যানার) প্রকাশ করতে হবে।


এই বিজ্ঞাপনগুলো আপনার সাইট এর ক্ষেত্রে হোমপেইজে এবং ব্লগের ক্ষেত্রে লেআউটে প্রকাশ করুন। এই বিজ্ঞাপনের জন্য নিচের বক্সের কোডগুলো (HTML) ব্যাবহার করুন।

বিজ্ঞাপন ১ - 


কোডঃ


বিজ্ঞাপন ২ -

PDF Tutorial Zone


কোডঃ


বিজ্ঞাপন ৩ -

কোডঃ


বিজ্ঞাপনগুলো সংযুক্ত করার পর আপনার ব্লগ / সাইটের লিঙ্ক আমাকে মেইল করুন। Subject: Backlink Exchange অথবা ফেসবুকে নক করুন। এই পোস্টের নিচে কমেন্ট করলেও চলবে। আমি আপনার সাইট চেক করে আপনাকে একটি কনফার্মেশন মেইল পাঠাবো। তখন, আপনি আপনার কোড আমাকে দেবেন। আর আপনার সাইট / ব্লগ আমি গ্রহন না করলে আপনাকে একটি রিজেক্সন মেইল পাঠাবো। সেক্ষেত্রে, আপনি আমার বিজ্ঞাপনটি ডিলিট করে দেবেন। আপনার বা আমার , কারোই কোন ক্ষতি নেই।

এবার আমরা আমাদের পোস্টের মূল বিষয়ে ফিরে আসি। আজকে আমি আপনাদের যে সাইটে নিয়ে যাব, সেটি একটি মিডিয়া বিপননের সাইট। এই সাইটটি মুলত সামাজিক পণ্য (লাইক, ভোট, শেয়ার, ফলো, ভিউ) ক্রয়-বিক্রয় করে থাকে। সাইটটিটে আপনি অন্যের পেইজে, পোস্টে ইত্যাদিতে লাইক দিয়ে কয়েন (Coin) সংগ্রহ করবেন। প্রতি লাইকে ১ - ১০ কয়েন পর্যন্ত পাবেন।  ১০০০ কয়েনের বিনিময়ে কোম্পানি আপনাকে দেবে ১ ডলার / ৮০ টাকা (প্রায়)। তবে আপনি টাকা না তুলে কয়েন ব্যাবহার করে নিজের পেইজে লাইক বাড়াতে পারেন এবং অন্যের কাছে লাইক বিক্রয় করতে পারেন এবং সেটিই বেশী লাভজনক। কারন, কোম্পানি থেকে কেউ কয়েন কিনতে চাইলে ১০০০ কয়েন কিনতে হয় ১০ ডলার দিয়ে, অর্থাৎ প্রায় ৮০০ টাকা। বাংলাদেশীদের জন্য সবচেয়ে বড় সুবিধা হোল এটি মাত্র ২৫০০ কয়েন হলেই ৩০০ টাকা (শুক্রবার) পেমেন্ট দেয়। অর্থাৎ, আপনি টাকা সরাসরি হাতে পেয়ে যাচ্ছেন। ভালভাবে কাজ করলে ১ দিনেই ২৫০০ কয়েন করা সম্ভব। 

তাহলে, আর দেরি কেন? এখনি অ্যাকাউন্ট খুলে নিন !!! 

এবার, আমরা কাজ শুরু করি। প্রথমত, আপনার প্রধান ফেসবুক আইডি দিয়ে কাজ না করাই উত্তম। কারন, প্রধান আইডি দিয়ে এত পেইজে লাইক দিলে অনেক অপ্রয়োজনীয় তথ্য এসে আপনার ওয়াল নোংরা করবে এবং আপনি বিরক্ত হবেন। তাই আমি পরামর্শ দেব ফেক আইডি ব্যাবহার করতে। শুধু ফেসবুক দিয়ে খুব বেশী আয় করতে পারবেন না। আপনাকে আয় বাড়ানোর জন্য অন্যোন্য সোশ্যাল সাইটগুলোতে (টুইটার, গুগল প্লাস, ইউটিউব ইত্যাদি) ফেক অ্যাকাউন্ট খুলতে হবে। সবচেয়ে ভাল হয় আপনি যদি শুধুমাত্র এই সাইটে কাজ করার জন্য আলাদা একটি ব্রাউজার (ফায়ারফক্স) এবং প্রয়োজনে পোর্টেবল ব্রাউজার ব্যাবহার করলে। সেক্ষেত্রে, আপনি ওই ব্রাউজারে সবগুলো ফেক অ্যাকাউন্ট লগ ইন করে রাখবেন, এবং মূল ব্রাউজারে আপনার আসল অ্যাকাউন্টগুলো নিশ্চিন্তে ব্যবহার করে যেতে পারবেন। 
এখানে কাজ করার জন্য ফায়ারফক্সের একটি এড অন Greasemonkey ইন্সটল করে নিন।  এবং একটি জাভাস্ক্রিপ্ট Bookmarklet ইন্সটল করে নিন।  এবার আপনার পেইজের নিচে বাম পাশে এরকম একটি টুলবার আসবে। 
Bookmarklet by Shareyt
এই টুলবারের মাধ্যমে আপনি ওয়েবসাইটে লাইক এবং গুগল +১ দেবেন। এবার আপনার অ্যাকাউন্ট থেকে সেটিংস (Settings) অপশনে যান। 
Shareyt Settings


এখানে আপনার সামাজিক অ্যাকাউন্ট গুলো নিচের ফরমেট অনুযায়ী প্রবেশ করান, এবং সংরক্ষন করুন। 
Shareyt Settings

এবার কাজ শুরু করেন Earn Coins মেন্যু থেকে। 
Shareyt Earn Coins

আপনার সবগুলো সোশ্যাল অ্যাকাউন্ট লগ ইন থাকতে হবে কাজ করার সময়। মাঝে মাঝে কয়েকটি সমস্যা করতে পারে। সেগুলো Skip করে চলে যাবেন। প্রতিদিন ৩ বার কাজ করলে ভাল আয় করতে পারবেন। মাঝে মাঝে  Daily Activity Bonus চেক করবেন। যদি Get Coins বাটন থাকে, তবে তা ক্লিক করে আপনার বোনাস নিয়ে নেবেন। আপনি যদি কাজ করতে না চান , আপনার লাইক , ভোট , শেয়ার, ফলোয়ার এগুলো প্রয়োজন হয়। তবে, আপনি কয়েন কিনেও ব্যাবহার করতে পারেন। কোম্পানির রেট তো উপরে উল্লেখ করলাম ১০০০ কয়েন ১০ ডলার। কয়েন ক্রয়-বিক্রয় করার জন্য এই সাইটের ক্রয়-বিক্রয় পেইজটি ব্যাবহার করতে পারেন।

এছাড়া অন্যোন্য কোন সমস্যা হলে নিচে কমেন্ট করে জানান। এখনো অ্যাকাউন্ট খুলে না থাকলে অ্যাকাউন্ট খুলে নিন !!! আপনাদের সকলের ব্যবসায়িক সাফল্য কামনা করি। ধন্যবাদ।

Socializer Widget
SOCIALIZE IT →
SHARE IT →

12 comments:

  1. 1day te ki 2500 coin kora somvob? Kon somoy server fast thake? FB te shareyt er kono active group ase?

    উত্তরমুছুন
  2. অবশ্যই সম্ভব। সেজন্য আপনাকে সবগুলো সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে অ্যাকাউন্ট করতে হবে। সার্ভার আমার জানা মত সব সময়ই ফাস্ট। আপনি দিনে ৩ বার (২ ঘণ্টা পর পর হলে ভাল হয়) সবগুলো বিভাগ চেক করলে খুব সহজেই ২৫০০ কয়েন প্রতিদিন আয় করতে পারেন। আপনার সাফল্য কামনা করি। ধন্যবাদ।

    উত্তরমুছুন
  3. vi, ami 1yr kaj kortesi but kokhono 1000coin/day korte pari ni.r akhon to akdom e kaj thake na.amar sob gulate account ase.but google plus a koek din kaj korar por e banned kore dey.onek bar suneci onek valo income kora jay but ami kono way passi na .ki korbo amake janaben please.

    উত্তরমুছুন
  4. আপনি কি প্লাগইন ২ টি ইন্সটল করেছেন ?? গুগল প্লাস ব্যান করার কথা না। কারন একটি নির্দিষ্ট পরিমান প্লাস করার পর সাইট অটোই আপনার আইডিকে ১ ঘণ্টার জন্য গুগল প্লাস এর কাজ থেকে বিরত রাখে। আপনি সবগুলো বিভাগ চেক করেন প্রতিদিন? আপনি কিছু সক্রিয় রেফারেল করার চেষ্টা করুন, তাহলে আয় বাড়বে। ধন্যবাদ

    উত্তরমুছুন
  5. plugin 2 kothay ase? bolbenb pls.thanks ans dear jonno.apnar protita lekha i bes upokari.

    উত্তরমুছুন
  6. প্লাগ ইন ২ টি এই পোস্টেই আছে। প্রথম ছবিটির ঠিক উপরে। ডাউনলোড করে নিনঃ Greasemonkey ও Bookmarklet

    উত্তরমুছুন
  7. vaia ami ai site theke kaj korte parsina.. like dissi but like hosse na..kono new window ba tab o open hosse na ki korbo?

    উত্তরমুছুন
  8. উপরের চিত্রে যেভাবে দেখানো আছে সেভাবে আপনার অ্যাকাউন্ট সেটিং করুন...

    উত্তরমুছুন
  9. Ami site deya just fb,twitter,diigo,linkedin,stumbleupon,youtube view site ar kaj korta pari but baki site golor kaj korta parta si plz help me

    উত্তরমুছুন
  10. হ্যাঁ, ইউটিউব এ প্রবলেম দেয়। এটা এই সাইটের সমস্যা। এডমিন কে রিপোর্ট করছি। কাজ হয়নি এখনো...

    উত্তরমুছুন
  11. জাভাস্ক্রিপ্ট Bookmarklet এ কিভাবে করতে হবে, জাভাস্ক্রিপ্ট Bookmarklet এ ক্লিক করলেতো অন্য একটা পেজে নিয়া যায়, সেইটা কি কপি করে কোথা বসাতে হবে, আর বসাতে হলে কোথায় বসাতে হবে

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. কপি করতে হবে না। আগে greasemonkey ইন্সটল করে ব্রাউজার রিস্টার্ট করুন। এবার Bookmarklet এর লিঙ্ক এ ক্লিক করলে একটি আলাদা উইন্ডো আসবে, এখানে ইন্সটল বাটনে ক্লিক করুন।

      মুছুন

Sponsored Ads:

Blogger Maruf Apps Tunes Islamer Alo BD Amader Blog
PDF Tutorial Zone