Subscribe For Free Updates!

We'll not spam mate! We promise.

Impulse IT

রবিবার, ৮ জুন, ২০১৪

অনলাইনে আয় করতে পারছেন না? শেষ চেষ্টা করুন

সুপ্রিয় ফ্রিল্যান্সার বন্ধুরা,
এস ই ও নিয়ে ৭ টি পোস্ট দেয়ার পর আবারো এসেছি অনলাইনে আয় নিয়ে। আমি অনেকগুলো সাইট এ কাজ করার পদ্ধতি আপনাদের দেখিয়েছি। আমি প্রায়ই বলি যে, নেট এ অনেক গুলো স্ক্যাম সাইট আছে, যেগুলো অ্যাকাউন্ট এ ব্যাল্যান্স দেখায় কিন্তু সত্যিকার অর্থে টাকা প্রদান করে না। আবার অনেকগুলো সাইট এ মিনিমাম পেআউট অনেক বেশী হওয়ার কারনে অনেকেই কয়েকদিন কাজ করে বিরক্ত হয়ে ছেড়ে দেয়। কারন, টাকা পাওয়ার নিশ্চয়তা না থাকলে কাজ করার আগ্রহ থাকে না। তাই, আমি অনেকগুলো সাইট এ কাজ করে মিনিমাম পেআউট টাচ করে তার পর আপনাদের সাথে শেয়ার করি। আমি যখন টাকা পাই, তখন বুঝতে পারি যে, সাইটটি টাকা দেয়।
 
অনলাইনে আয় করুন


আমার পূর্বে একটি পোস্ট ছিল প্রতিমাসে ১২০০ টাকা আয় সংক্রান্ত। এই সাইটটি থেকে আমি টানা ৫ মাস ১২০০ টাকা করে আয় করেছি। কিন্তু, গত এপ্রিল মাস (২০১৪) থেকে এই সাইটটি আমাকে আর টাকা দিচ্ছিলনা। পেমেন্টটি আটকে দিয়েছিলো। তারপর এই মাসে আমার রেফারেল এ একটি শেয়ার বিক্রয় হওয়ার পর আমাকে পেমেন্ট করেছে। তার মানে এই না যে আপনারাও পেমেন্ট পাবেন না। আপনারা খেয়াল করলে একটি বিষয় দেখবেন যে, আমি এমন সব সাইট শেয়ার করি, যেগুলোতে বিনিয়োগ করা লাগে না। আপনার কষ্ট-উপার্জিত অর্থ যাতে নষ্ট না হয়, সেজন্যই আমার এই প্রয়াস। আমি অনলাইনে যত সাইটে আমি কাজ করেছি, সবচেয়ে সহজে বেশী টাকা আয় করেছি আমি এই সাইট থেকে। এই কোম্পানির আরও কয়েকটি সাইট আছে। যেগুলো এখনও আমাকে টাকা দিচ্ছে। তবে এগুলোও যেকোনো সময় বন্ধ করে দেবে না, এরকম গ্যারান্টি আমি দিতে পারছি না। যেহেতু আপনার ইনভেস্ট নেই, তাই অপ্রয়োজনীয় সময় কাজে লাগিয়ে চেষ্টা করে দেখতে পারেন।



সাইট ১
সাইট ২
সাইট ৩

কাজ করার নিয়ম-কানুন আমার আগের পোস্টটিতে দেয়া আছে। তিনটিতেই কাজ করার পদ্ধতি একই। আপনি যদি ৩ টি সাইটেই প্রতিমাসে মিনিমাম-মেক্সিমাম পেআউট টাচ করতে পারেন, তাহলে আপনার প্রতিমাসে আয় দাঁড়াবে (১২০০ X ৩) = ৩৬০০ টাকা। কোন বিনিয়োগ ছাড়া , অবসর সময়কে কাজে লাগিয়ে বাংলাদেশের প্রেক্ষাপটে একেবারে খারাপ আয় নয় কিন্তু। এই কাজগুলোকে আপনারা মূল পেশা হিসেবে নেবেন না। এগুলো করবেন অবসর সময়ে। এই কোম্পানিটির আরও একটি সাইট আছে।

সাইট ৪

এই সাইটটির কথা আলাদাভাবে বলার কারন হোল এটিতে কাজ করার পদ্ধতি আলাদা। আপনারা যারা মাইক্রো জবস করতে পারেন, তারা এই সাইটটিতে সহজেই আয় করতে পারবেন। অ্যাকাউন্ট সাইন আপ করা, গুগোল এ সার্চ করা, আর্টিকেল লেখা, ফেসবুকে লাইক করা, ডিজাইন করা, ফোরাম পোস্ট করা ইত্যাদি অনেক কাজ আছে এখানে। সাইটটি খুব ইউজার ফ্রেন্ডলি। দেখলেই বুঝতে পারবেন। বাম পাশের মেন্যু থেকে Job Offers এ ক্লিক করলেই বুঝতে পারবেন। জারা আগের সাইটগুলোতে এবং Micro Wrokers এ কাজ করেছেন, তাদের জন্য এই সাইটে কাজ করা কোন ব্যাপারই না। মাইক্রোওয়ার্কার্স এ সবসময় কাজ থাকে না। তাই, এখানে সময় দিতে পারেন।

উপরের ৪ টি সাইটে মনোযোগ দিয়ে কাজ করলে প্রতিমাসে ৫০০০ টাকা আয় করা কোন ব্যাপারই না। শুধু আপনাকে আত্মবিশ্বাস রেখে নিয়মিত কাজ করে যেতে হবে। ধৈর্য এর বিকল্প নেই। আর বাংলাদেশে যেহেতু পেপাল নেই, টাকা তুলবেন পারফেক্টমানি দিয়ে। পারফেক্ট মানি অ্যাকাউন্ট খুলে নিন এখান থেকে।  সাইট থেকে ডলার এসে পারফেক্ট মানিতে ডলার জমা হয়ে গেলেই আপনি নিশ্চিন্ত। নগদ টাকা / বিকাশে সহজেই ডলার বিক্রয় করে দিতে পারবেন। বাংলাদেশে অনেকগুলো ডলার কেনা বেচার গ্রুপ আছে। সেগুলোতে পোস্ট দিয়ে সরাসরি দেখা করে ডলার বিক্রয় করলেই ভালো। অনলাইনে পরিচয় বা ফোনে কথা বলে কাওকে বিশ্বাস করা যায়না। তারপরও বিক্রয় করতে সমস্যা হলে আমার সাথে যোগাযোগ করতে পারেন। আপনার জাতীয় পরিচয়পত্র ও ব্যাঙ্ক স্টেটমেন্ট দিয়ে অ্যাকাউন্ট ভেরিফাই করে নিলে অ্যাকাউন্ট নিরাপদ থাকবে এবং মাত্র ০.৫০% ট্রানজেকশন চার্জ কাটবে। আর ভেরিফাই না থাকলে ২% চার্জ কাটবে।

কারো যদি পেপাল অ্যাকাউন্ট থাকে, তাহলে তার জন্য আরেকটি নতুন সাইট। না থাকলে আর কষ্ট করে পোস্ট নিচের দিকে না পড়লেও চলবে।

সাইট ৫

এটি একটি চ্যাট সাইট। অন্যোন্য সাইট এ কাজ করতে করতে যখন বিরক্ত লাগবে, তখন এই সাইটে এসে চ্যাট করবেন। বিদেশিদের পাশাপাশি এখন প্রচুর বাংলাদেশীও এখানে আছে। এখানে চ্যাট এর জন্য আলাদা আলাদা ঘর আছে। এই ঘরগুলোকে Village বলে। এই ভিলেজ গুলোতে ঢুকেই আপনাকে চ্যাট করতে হবে। প্রত্যেকটি ভিলেজ এর পাশে লেখা থাকে যে আপনি প্রতিটি টেক্সট এর জন্য কত পয়েন্ট পাবেন। এটি 0.01 থেকে 0.30 পয়েন্ট পর্যন্ত হয়। 0.30 সেন্ট এর রুম এ আপনি ৪০ লাইন টেক্সট লিখলেই 10 পয়েন্ট থেকে বেশী হবে। তখনি পেপাল এ  0.10$ তুলে নিতে পারবেন। টাকা দিতে সময় লাগে না। ক্লিক করলেই সাথে সাথে পেপাল এ ব্যালেন্স চলে আসে। তবে হ্যাঁ, আপনি অ্যাকাউন্ট খুলেই চ্যাট শুরু করে দিতে পারবেন না। ভিলেজগুলোতে আপনি জয়েন এর রিকুয়েস্ট পাঠাতে হবে। রুম এ এডমিন রিকুয়েস্ট একসেপ্ট করলেই শুধুমাত্র আপনি ওই ভিলেজ এ ঢুকতে পারবেন। কোন কোন ভিলেজ এ জয়েন এর জন্য শর্ত থাকে। যেমন, কোন একটি সাইট এ সাইন আপ, বা কোন লিংক ভিজিট ইত্যাদি। সেসব ক্ষেত্রে আপনাকে সেই শর্তগুলো পুরন করে ভিলেজ এ জয়েন করতে হবে। আর কয়েকটি ভিলেজ এ নিয়মিত চ্যাট করলে অন্তত নেট বিল এখান থেকে তুলতে পারবেন। কাজতো আর করতে হচ্ছে না। জাস্ট চ্যাটইতো । সেটাতো আমরা এমনিতেও করি।

আজকে আমরা ৫ টি সাইট নিয়ে আলোচনা করলাম। এই সাইটগুলো দিয়ে আশা করি আপনার আয়ের নতুন দিগন্ত উন্মোচিত হবে। তবে হ্যাঁ, এই গুলোর উপর নির্ভর করে জীবন চলবে না। কোন একটি কাজে দক্ষ হয়ে উঠুন, সফল হতে পারবেন অবশ্যই। ধন্যবাদ।

Become an Entrepreneur Today with Ponnobd Electronics without any investment!

Ponnobd Electronics is the name of trust to the consumers of electronics. Over the past three years, we have sold almost 60,000+ LED TV and other home appliances. But, we don’t only think of our business but also have social responsibilities. To contribute to the growth of the country’s economy and to remove the unemployment problem, we have taken several attempts for the young entrepreneurs. Have a look at this video to know what we have planned for entrepreneurs like you. Leave a comment below about thoughts.

Know More About Income


Socializer Widget
SOCIALIZE IT →
SHARE IT →

44 comments:

  1. উত্তরগুলি
    1. আসছালামু আলাইকুম
      আপনারা সকরলকেমন আছেন। আসাকরি
      ভালোই আছেন।যা হোক আর কথা বাড়াবো না
      এবার কাজের কথায় আসি
      অনলাইনে টাকা ইনকাম করার একটা
      সহজ উপায় হলো এটা প্রথমে এই লিংকে ডুকুন
      http://24by7job.com/?ref=4168
      সহজ
      আপনার নাম,ই-
      মেইল,পাসও
      য়ার্ড আর কিছু না account খুলা হয়ে
      গেলে আপনি
      আপরার নাম ও
      পাসওয়ার্ড দিয়ে login করুন এর সাথে
      সাথে আপনি
      10$ পেয়ে
      যাবেন
      এবং আপনার profile এ একটা
      রেফার্ড লিংক
      থাকবে ওটা
      ফেসবুকে,টুইটার,জিমেইল এ শেয়ার
      করুন
      আর
      ইনকাম করুন
      এটাকে বলা হয় c.p.a marketing । একবার try করে দেখতে পারেন ।

      মুছুন
    2. Nice Post..Thank You..

      Earn $05-$25+ Every Day Free Bangla Tutorial
      visit- http://www.onlineincomeideabd.tk

      মুছুন
    3. এসব ফ্রি-ইনকাম দিয়ে বেশি দুর এগোনো যায়না, আপনার যদি কিছুৃ ইনভেস্ট করার মত টাকা থাকে তো এই পোস্টটি পড়ুন আর- আয় শুরু করুন্ আজ থেকেই-http://www.infotechlife.com/2016/04/futurenet-futureadpro.html

      মুছুন
  2. LikesPlanet ফুল অটোস্ক্রিপ্টের সাহায্যে প্রতিদিন আয় করুন ৫$-- http://earningguru69.blogspot.com/2014/09/likesplanet-5.html

    উত্তরমুছুন
  3. এবার অবশ্যই আয় হবে Adsense-এর বিকল্প সাইট থেকে
    গুগল অ্যাডসেন্স সম্পর্কে কম বেশি অনেকেরই ধারনা থাকলেও আমার মতো অনেকেই হাতে টাকা পাননি। (আমি চেক হাতে পাওয়ার পরেই আমার একাউন্ট টি ব্লক হয়ে যায়)। আবার অনেকে আবেদন করেও একাউন্ট ভেরিফাই করতে পারেননি। অনেকে ১০০ ডলার পুরন না করতে পারায় চেক পাচ্ছেন না। অনেকে বাংলা ওয়েবসাইট বা ব্লগ এর কারনে আবেদন করতে পারছেন না। আবার মানসম্পন্ন ব্লগ বা ওয়েবসাইট হলেও বাংলাদেশি বলে অবমূল্যায়ন করা হচ্ছে। এছাড়া গুগল এডাল্ট সাইট কে এপ্রভ করে না তাই এ সবকিছুর সমাধান নিয়ে এসেছে “Adsense-এর বিকল্প বাংলাদেশী একটি ওয়েবসাইট।
    বাংলাদেশি এই অনলাইন অ্যাডমিডিয়া থেকে যে সমস্ত সুবিধা পাওয়া যাবে সেগুলো হলোঃ

    ১। বাংলা অথবা ইংলিশ সাপোর্টেড ওয়েবপেজ বা ব্লগ।

    ২। রেভেনিউ শেয়ার ৭০% পর্যন্ত।

    ৩। পরবর্তী মাসের ৭ দিনের মধ্যে পেমেন্ট পাওয়ার সুবিধা।

    ৪। ব্যাঙ্ক বা বিকাশ এর মাধ্যমে পেমেন্ট পাওয়ার সুবিধা।

    ৫। সর্বনিন্ম ১০০০ টাকা পেমেন্ট সুবিধা।

    ৬। স্পেশাল SEO, আর ট্রাফিক গাইড লাইন।

    ৭। যারা বেশি ইনকাম করতে চান তাদের জন্যও রয়েছে ফ্রী গাইডলাইন।

    ৭। যাদের ওয়েবসাইট বা ব্লগ নেই তাদের জন্য রয়েছে বিশেষ সুবিধা তারা ফেসবুক পেজ বা প্রোফাইল বা গ্রুপ থেকেও টাকা ইনকাম করতে পারবেন।

    যেহেতু সাইটটি নতুন, তাই সহজেই আপনার সাইট বা ব্লগটিকে ভেরিফাই করিয়ে নিতে পারবেন। সবচেয়ে বড় কথা সাইটটি নরটন কোম্পানি দ্বারা ভেরিফাই করা তাই এদের ভুয়া হবার সম্ভবনা নাই। এরা ভারত এবং বাংলাদেশে মোবাইল রিচারজ, মোবাইল বাঙ্কিং, ব্যাংক ট্রান্সফার এর মাধ্যমে টাকা পে করে। সাইটটিতে রেজিষ্ট্রেশন করতে এই লিংকে ক্লিক করুন http://cash-71.com/register।

    উত্তরমুছুন
  4. মানুষ এখন সময়ের মূল্য দিতে শিখেছে, তাই সময় বাঁচাতে মানুষ অনলাইন শিপিংয়ের দিকে ঝুকছে।আমরাও মানুষের প্রয়োজন বুঝে দেশের সবগুলো অনলাইন শপিং সাইট নিয়ে একটা ওয়েভ পোর্টাল তৈরী করেছি, যাতে করে মানুষকে বিভিন্ন শপিং সাইটের ঠিকানা আর মনে রাখতে হবে না, http://www.allonlineshopbd.com/
    শুধুমাত্র উপরের লিঙ্ক এর আড্রেস মনে লাখলেই দেশের সবগুলো অনলাইন শপিং সাইটের লিঙ্ক পাওয়া যাবে।

    উত্তরমুছুন
  5. প্রতিযোগিতার এই যুগে ইনকাম বা আয় বারানোর জন্য মানুষ অনেক,অনেক ধরনের পদ্ধতি অনুসারে কাজ করে থাকে । কেউ সফল হয় কেউবা বিফলে ঐ পথ বদলে অন্য পথে রওনা দেয় । এখন অনলাইনে আয় একটি জনপ্রিয় উপায় । এই পদ্ধতিতে তরুন, তরুনী, যুবক, যবতীরা বেশ আগ্রহ দেখাচ্ছে এবং অনেকেই সফল হচ্ছে । অনলাইনে আয়ের অনেক পদ্ধতি রয়েছে যার মধ্যে পিটিসি সাইটে একটি পদ্ধতিতে আয় করা যায় ।
    বর্তমানে বিভিন্ন ব্লগে অনলাইনে আয় সংক্রান্ত পোস্ট লিখা হয় । কিন্তু অধিকাংশ লেখাগুলোই পরিপূর্ণ নয় যে কারনে তাদের দেওয়া পদ্ধতি সঠিক হওয়া সত্তেও না বুঝার কারণে অনেকেই তা অনুসরণ করে সফল হচ্ছেনা । এছাড়া মানুষ এখন সময়ের মূল্য দিতে শিখেছে, তাই সময় বাঁচাতে মানুষ অনলাইন শিপিংয়ের দিকে ঝুকে । অনেকে ধর্যের অভাবে পিটিসি সাইট থেকে আয় করতে পারেনা । তাই সময় বাচাতে অল্প কিছুদিন কাজ করে বাদদিয়ে অন্য পদ্ধতি ধরে । কিন্তু তাতে সময় ও অর্থ আরও বেশি ব্যায় হয় । তবুও সফল হতে পারে না । শেষে তারা এখান থেকে অর্থাৎ পিটিসি থেকে বিদায় নেয় । তাই আসুন সঠিক নিয়মে ধর্য ধরে কাজ করে অনলাইনে আয় করি । আমার ব্লগে কিছু পিটিসি সাইট নিয়ে আলোচনা রয়েছে । এটি আমার সাইট-techtipsbn

    উত্তরমুছুন
  6. অনলাইনে (neobux থেকে) আয় করুন মাসে ১৫ থেকে ২০ হাজার টাকা

    সবায় কেমন আছেন।আশা করি ভাল আছেন।
    অনলাইনে আয় করার অনেক উপায় আছে তার মাঝে ptc মানে অ্যাড দেখে আয় হল একটি সহজতম আয়ের উপায়। কিন্তু প্রতারিত হয়ার সম্বাবনাও অনেক বেশি। তাই আপনাকে সঠিক সাইট নির্বাচন করতে হবে। আমার মতে লাখ লাখ ptc সাইট এর মাঝে অন্যতম হল neobux আর probux.আজ আমি neobux সম্পর্কে আলোচনা করব। তাহলে চলুন ।


    neobux একটি বিশ্বস্ত ptc সাইট ২০০৭ সাল থেকে । হাজার হাজার ptc সাইট এর মাঝে neobux প্রথম । এখানে আপনি প্রতারিত হয়ার কোন সুযোগ নেই। আমি নিজেই এর সাথে আছি ৩ বসর। ত যারা চিন্তা করছেন যে ptc সাইট থেকে অনলাইনে আয় করবেন তাদেরকে বলব এই সাইট এ কাজ করুন

    কিভাবে একাউন্ট করবেন
    প্রথমে এই লিঙ্ক এ ক্লিক করুন sign up । ক্লিক করলে সাইট এর হোম পেজ আসবে উপরের ছবির মত। দেখুন উপরে ডান পাসে register লিখা আছে ক্লিক করুন। ক্লিক করার পর নিচের মত একটা পেজ আসবে

    প্রথমে আপনার নাম দিন। তারপর পাস ওয়ার্ড দিন, তারপর ই মেইল । যদি আপনার payza বা paypal আইডি থাকে তাহলে দিন। আর না থাকলে আপনার যেই ইমেইল আছে সেটা দিন। রেফার এ কিছু দিতে হবেনা। ব্যাস এখন আপনার ইমেইল এ একটা ম্যাসেজ পাঠাবে। ইমেইল এ গিয়ে আপনার নিবন্দন নিচ্চিত করুন । ব্যাস আপনার একাউন্ট হয়ে গেল। এখন থেকে আপনি আয় করতে পারবেন।
    ২। কিভাবে অ্যাড দেখে আয় করবেন
    আপনার নাম ও পাস ওয়ার্ড দিয়ে লগিন করুন।নিচের মত একটা পেজ আসবে

    উপরে দেখুন view advertisement লিখা আছে ক্লিক করলে দেখবেন ২০ টার মত অ্যাড দেয়া আছে। অ্যাড এ ক্লিক করলে ৫ সেকেন্ড এ শেষ হয়ে যাবে। ২০ টা অ্যাড দেখতে ৫ মিনিট লাগবে মাত্র। ২০ টা অ্যাড দেখলে আপনার আয় হবে 0.0020 ডলার। তাহলে মাসে হবে ০.600 ডলার। কি খুব কম তাই না । এটা অন্যান্য ভুয়া সাইট এর মত আপনাকে মাসে ৬০০ ডলার দিবে না। neobux থেকেও আপনি মাসে ৩০০ ডলার আয় করতে পারবেন। কি অবাক হচ্ছেন?? অবাক হয়ার কিছুই নাই এটা বাস্তপ আমি কত আয় করেছি দেখুন। তাহলে চলুন কিভাবে আপনার আয় বাড়াবেন

    ৩। কিভাবে আয় বাড়াবেন
    neobux এ আয় বাড়ানুর উপায় হল রেফার এর মাধ্যমে। বাম পাসে banner এ ক্লিক করলে আপনার একটা লিঙ্ক পাবেন। এই লিঙ্ক টা দিয়ে কেও জয়েন করলে সে যত টাকা আয় করবে টার একটা অংশ আপনি পাবেন। তার মানে যত রেফার তত আয়। আপনি ফেসবুক ,ব্লগ, এমনকি সরাসরি আপনার বন্ধু দের কে neobux এর কথা বলতে পারেন। আপনি একাউন্ট খুলার ২৫ দিন পর থেকে রেফার করতে পারবেন। ভাল সাইট ত তাই নিয়ম কানুন করা। যদি রেফার না পান তাহলে কি করবেন?????? উপায় একটা আছে। আপনার যখন 0.60 ডলার হবে তখন আপনি এই টাকার বিনিময়ে ৩ জন রেফার ভাড়া নিতে পারবেন যারা ১ মাস আপনার জন্য আয় করবে। তাহলে আপনার ১ মাস একা একা কাজ করতে হবে।
    দেখুন অনলাইনে অনেক টাকা উরে কিন্তু তা দরা কঠিন। বাস্তব জীবনের মতই অনলাইনে কষ্ট করে আয় করতে হয়। রাতারাতি বড়লোক হয়ার কোন উপায় নেই। ptc সাইট এ সফল হতে হলে লেগে থাকার মনভাব থাকা লাগে। ১ মাস ২ মাস কাজ করে বন্ধ করে দেয়ার চিন্তা থাকলে আপনাকে বলবো আপনি এখানে কাজ করার দরকার নাই শুধু সময় নষ্ট হবে । কাজ করলে কয়েক বছর ধারাবায়িক ভাবে কাজ করতে হবে তবেই সফল হবেন।
    ৪। কিভাবে টাকা তুলবেন
    মাত্র ২ ডলার হলে payza ও paypal এর মাধ্যমে আপনি আপনার আয় তুলতে পারবেন।যখন ২ ডলার হবে আপনি সাথেই সাথেই পেমেন্ট পেয়ে যাবেন। আমি যখন প্রথম ২ ডলার করি তখন আমাকে সাথেই সাথেই পেমেন্ট দিয়ে দিছে।
    ঘুরে আসুন এখনই http://www.neobux.com/?r=NHFahim

    উত্তরমুছুন
  7. সত্তিই নীচের সাইট থেকে proti ৪দিনে ২ ডলার ay করা jai . mane mase 14 dolar matro ada gonta kore protidin kaj korle
    visit: http://www.inadclix.com/?ref=sahriar222

    উত্তরমুছুন
  8. এখন অনলাইনে আয় করেন খুব সহজে ঘরে বসেই। http://popsup.net এটি একটি জনপ্রিয় সাইট। এখানে মাত্র ৫০ ক্লিক এ ১ ডলার বা ৭৫ টাকা আয় করেন। প্রেমেন্ট ১০০% গ্রেরান্টি। আরো অনেক শুবিধা রয়েছে। আরো বিস্তারিত জানতে http://popsup.net ভিজিট করুন।

    উত্তরমুছুন
  9. আাপনি কি অনলাইনে আয় করতে চান!!! তাহলে এখনই নিচের সাইটে জয়েন করে কাজ শুরু করে দিন।

    http://adf.ly/1M7q2j

    এই সাইটে প্রতিদিন আয় প্রতিদিন তুলা যায়। ১০০% আয় করা যায়।
    এটি একটি নতুন পিটিসি সাইট।

    উত্তরমুছুন
  10. এই মন্তব্যটি লেখক দ্বারা সরানো হয়েছে।

    উত্তরমুছুন
  11. আপনার পোস্টটি সুন্দর একটি পোস্ট । পড়ে ভালো লাগল । ইন্টারনেটে উপার্জনের আরও বিভিন্ন উপায় রয়েছে । অনলাইন আয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে এমন একটা ওয়েবসাইট যা অবশ্যই দেখা উচিত- http://earninginfo.host56.com

    উত্তরমুছুন
  12. এবার হাতে খড়ি হোক ওয়েবডিজাইনে। নতুনরা ওয়েব ডিজাইন শিখুন বাংলা ভিডিও টিউটোরিয়াল দেখে!
    http://voiceyeakub.blogspot.com

    উত্তরমুছুন
  13. আপনি কি signup এর কাজ করে প্রতি মাসে ৬০০০ হাজার থেকে ১২০০০ টাকা আয় করতে চান ? তাহলে এই আরটিকেলটি আপনার জন্য ।

    হাই বন্ধুরা আসাকরি সবাই ভালো আসেন ?
    আপনারা যারা অনেক দিন ধরে অনলাইন থেকে আয় করার কথা ভাবতেচেন বা অনেকবার চেষ্টা করেও সফল হন নি বা টাকা ইনভেস্ট করে ফুতুর হয়েছেন তাদের জন্য আমি একটি ভালো খবর এনেছি ।

    আগেই বলে রাখি এখানে কাজ করতে আপনার কোন প্রকার টাকা প্রদান করতে হবে না । আপনি কাজ কম্পিউটার বা মোবাইল দিয়েও করতে পারবেন । কাজ করার জন্য যা যা লাগবে:-
    ১. ইন্টারনেট
    ২. কম্পউটার বা মোবাইল
    ২. স্কাইপ আইডি
    ৩. একটা জিমেইল আইডি
    বিস্তারিত জানতে যোগাযোগ করুন :-
    ১. Phone: 01878931078
    ২. Skype: Akas2540
    ৩. Facebook ID: https://www.facebook.com/profile.php?id=100010231237806
    ৪. Group: https://web.facebook.com/groups/1716793171886326/
    লেখাটি ভালো লাগলে শেয়ার করুন ।
    সবাই ভালো থাকবেন ।

    উত্তরমুছুন
  14. Thank you very much. I am seeking your post. I have a problem. By reading and following your article this problem has solved. Thanks again.
    how to make money online


    উত্তরমুছুন
  15. গুগল এ্যাডসেন্স এর বিকল্প হিসাবে খুবই জনপ্রিয়। এটির এপ্রোবল পেতে গুগল এ্যাডসেন্স এর মত ঝামেলা নেই। সাইনআপ করলেই ১/২ মিনিটের মধ্যে এপ্রোবল পাওয়া যায়.....

    http://songbadpatra.com/?p=13619

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. নিয়ে নিন ইন্টারন্যাশনাল মাস্টার কার্ড আর সাথে ২৫ ডলার একদম ফ্রি!!!
      আসসালামুয়ালাইকুম! আজ আপনাদের জন্য নিয়ে এলাম অস্থির একটা পোস্ট। আপনি কি বাংলাদেশে থেকেই খুব সহজে ইন্টারন্যাশনাল মাস্টার কার্ড নিতে চাচ্ছেন? আপনি কি ব্যাংক অফ আমেরিকা-এ অ্যাকাউন্ট খুলতে চাচ্ছেন? তাহলে পোস্টটি আপনার জন্য। কারণ এসব ই পাবেন একদম ফ্রি। উলটো আরও ২৫ ডলারও পাচ্ছেন। চাইলে আরও অনেক বেশি ডলারও পাবেন!! কিন্তু কিভাবে? চলুন দেখে নেই-



      প্রথমে আপনার যা লাগবে তা হল একটি ন্যাশনাল আইডি কার্ড অথবা পাসপোর্ট অথবা ড্রাইভিং লাইসেন্স। এর পর আপনি যেটা করবেন সেটা হল এইখানে ক্লিক করুন। তখন আপনি পাইওনিয়ার এর ওয়েবসাইট এ চলে যাবেন। তবে হ্যা। আমি যেই লিঙ্কটি দিয়েছি এই লিঙ্ক এ ই যেতে হবে। তা না হলে আপনি ত ২৫ ডলার পাবেন ই না। সাথে আমিও পাবো না!!! যাইহোক এই লিঙ্ক এ গিয়ে আপনি আপনার প্রয়োজনীয় ইনফর্মেশন গুলো সঠিক ভাবে দেন। আপনার ঠিকানা একদম নির্ভুল ভাবে দিবেন। কারণ আপনার ঠিকানায় ই মাস্টার কার্ড টি আসবে। যাইহোক এভাবে আপনি আপনার পাইওনিয়ার অ্যাকাউন্ট খুলুন। ইমেইল ভেরিফাই করুন। অ্যাকাউন্ট খোলার সময় যদি আপনার ন্যাশনাল আইডি কার্ড এর এক্সপায়ার ডেট চায় তাহলে আপনার ইচ্ছা মত ১০ বছর পরের যেকোনো ডেট দিয়ে দিবেন।

      যাইহোক কিছুদিন পর আপনার ইমেইল এ পাইওনিয়ার থেকে মেইল আসবে যদি আপনার অ্যাকাউন্ট অ্যাপ্লিকেশান টি অ্যাপ্রুভ হয়। সেখানে আপনি আপনার ব্যাংক অফ আমেরিকা এর ডিটেইলস পাবেন। এর ১ মাসের মদ্ধে আপনি আপনার কার্ড টি হাতে পাবেন। পাইওনিয়ার মাস্টার কার্ড আপনার ঠিকানায় পৌঁছে যাবে।

      এরপর আপনি আপনার পাইওনিয়ার অ্যাকাউন্ট এ লগিন করে কার্ড টি অ্যাক্টিভেট করে নিবেন। আপনি যখন আপনার অ্যাকাউন্ট এ ১০০ ডলার লোড করবেন বা ফ্রিলেন্সিং করে ইনকাম করা ডলার এই কার্ড এ জমা করবেন তখন আপনি ২৫ ডলার পাবেন। এছাড়া আপনি আপনার ফ্রেন্ড দের রেফার করতে পারেন আপনার রেফারেন্স লিঙ্ক দিয়ে। কেউ আপনার রেফারেন্স এ পাইওনিয়ার এ অ্যাকাউন্ট খুললে সে যদি তার অ্যাকাউন্ট এ ১০০ ডলার জমা করে তাহলে আপনি পবানে ২৫ ডলার বোনাস আর সেও পাবে ২৫ ডলার বোনাস।

      পাইওনিয়ার অ্যাকাউন্ট খুলুন এখানে থেকে।

      https://share.payoneer.com/nav/RW3keKBABRJxVrZzbWyMlWwA4swWj5EmBjNk0Xa5Yr7rI48PoxYbBUVQ9UwCZ6kx421JxKk56UpK3Gp7qsy-Yw2

      মুছুন
  16. অনলাইন থেকে এবার আয় হবেই , সবাই পারবেন , একদম সহজে, মোবাইল দিয়ে শুধু একটি সফটওয়্যার এর মাধ্যমে
    ১/ এজন্য আপনাকে নিচে জেই এপ টি দিয়েছি সেটি ইন্সটল করুন এপটির নাম WHAFF Rewards এটি মাত্র 12 mb।
    অথবা,
    Play Store link___
    https://play.google.com/store/apps/deta … f.whaffapp ২/তারপর আপনার ফেসবুক আইডি দিয়ে লগইন করতে হবে। ভয় পাবেন না এটা আপনার ফেজবুক আইডির কোন ক্ষতি করবে না। আপনি চাইলে আপনার ফেক একটি আইডি ব্যবহার করতে পারেন।
    ৩/ফেজবোক আইডি দিয়ে লগিং করার পর আপনে welcome bonus পাবেন ০.২০$ আর তারপর চাইবে, Enter Your Invitation code এর নিচে খালিঘরে
    CE54017 লিখে OK ক্লিক
    করুন। আপনার কাজ শেষ।আপনি সাথে সাথে পেয়ে যাবেন আরো $0,30 US ডলার। বি: দ্র: এই code না লিখলে আপনি ০.৩০$ পাবেন না। তাই সাবধনতার সহিত code CE54017 টি লিখুনটি লিখুন।
    ৪/WHAFF Rewards আপনাকে প্রতিদিন কিছু এপ ডাউনলোড এর জন্য দিবে আপনে সেই এপ গুলা ডাউনলোড করলে টাকা পাবেন। জেমন কোন এপ ডাউনলোডে ০.৪০$ আবার কোনটা ০.৩০ $ করে দেবে।এর চেয়ে বেসি দেয় আবার কম ও দেয়। আপনে এবাবে ও ডলার কামাতে পারবেন।
    ৫/ WHAFF Rewards এর সব চেয়ে বড় সুবিদা হলো এটা রেফারেল সিসটেম মানে আপনে কাউকে জয়েন করালে আপনে পাবেন ০.৩০$ us ডলার।লগইন করার পর আপনাকে একটিInvitation কোড দেওয়া হবে যেমন:CC আপনার বন্ধুকে WHAFF Rewards এ invite করে আপনি প্রতি বন"্ধুরকাছ থেকে পাবেন $0.30 US ডলার।আপনার বন্ধু আপনার invitation কোড দিয়ে লগইন করলেই তা আপনার WHAFF Rewards অ্যাকাউন্টে যোগ হয়ে জাবে।
    "
    ৬/ডেইলী ফ্রি Rewards বোনাস,ঃ আপনে প্রতিদিন এপটি ওপেন করলে পাবেন ০.০১$ ডলার
    ৭/play bonusঃ WHAFF Rewards থেকে ডাউন লোড করা প্রতিটা এপ আপনে প্রতিদিন ওপেন করলে পাবেন ০.০৫$ডলার।
    ৮/ rewards everyday একটা ওপসন আছে ওটাতে ক্লিক করলে পাবেন ০.০১$।
    WHAFF Rewards এ পাবেন আরো অনেক সুবিদা
    আপনে মন দিয়ে কিছু সময় কাজে লাগিয়ে ২দিনেই ১০$ ইনকাম করতে পারবেন। আপনার বন্দো প্রতিবেশি এখন প্রায় ৯০% লোক ই এন্ড্রয়েড মোবাইল চালায়। আপনে যদি আপনার মামা,কাকা বন্দো, জাদের ই এন্ড্রয়েড ফোন আছে তাদের কে জয়েন করাতে পারলেই পেয়ে জাবেন ১০$ =৮০০ টাকা বা আপনে কিছু এপ ডাউনলোড করেও ১০$ ইনকাম করতে পারবেন আর সেটা আপনে ২ দিনেই পারবেন।আর এপ ডাউনলোড করলে তো টাকা পবেন ই।জিবনে তো আনেক মেগাবাইট খরচ করেছেন এবার মাত্র ২০ মেগাবাইট খরচ করে দেখেন।
    এখান থেকে আপনে ১০০% টাকা পাবেন আমার কথা বিশ্বাস না হলে google বা google paly store এ গিয়ে app টা review check করুন।
    আপনার অর্জিত US ডলার যখন $10.50=৮০০ টাকা হবে তখন তা PayPal Account এর মাধ্যমে টাকা তুলতে পারবেন, গুগল প্লে-ষ্টোর থেকে পেইড সফটওয়্যার ডাউনলোড করতে পারবেন, ফেসবুক পেইজ sponsored করে লাইক বাড়াতে পারবেন ও অনলাইনে শপিং করতে পারবেন।জাদের payple একাউন্ট নাই অসুবিদা নাই আমি আপনাদের হেল্প করবো।বাংলাদেশ থেকে payple একাউন্ট খোলে দিব।জেটা দিয়ে আপনে টাকা তুলতে পারবেন। হিসেব টা বুজিয়ে দেই ১$ = ৮০ টাকা আর ০.১০০ তে ১$ হয় আর ০.৫০ মানে ১

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. পেপাল বাংলাদেশে নাই তো আমি পেপাল এ টাকা এনে কি করব?

      মুছুন
  17. এই মন্তব্যটি লেখক দ্বারা সরানো হয়েছে।

    উত্তরমুছুন




  18. একদম ফ্রী +$25 ডলার বোনাস সহ নিয়ে নিন পাইওনিয়ার মাস্টার কার্ড । sign up করতে নিচের লিংকে যান

    https://share.payoneer.com/nav/RW3keKBABRJxVrZzbWyMlWwA4swWj5EmBjNk0Xa5Yr7rI48PoxYbBUVQ9UwCZ6kx421JxKk56UpK3Gp7qsy-Yw2

    উত্তরমুছুন
  19. ইন্টারনেটে তো কাজের কোনও অভাব নেই । অসংখ্য কাজ রয়েছে নেটে শুধু খুঁজে বের করে সঠিক নিয়মে করলেই হল । অবশ্য সব কাজ সবাই পারেনা তাই নতুন রা পি টি সি দিয়েই শুরু করুন । প্রথম ১-২ মাস হয়তো আপনার আয়ের পরিমাণ টা একটু কম হবে কিন্তু যতদিন যাবে আয় ও বাড়বে।সবাই মনে করে পিটিসি সাইট ই মানে ধোঁকা বাজি । কিন্ত না, শুধু ধৈর্য ধরে আসল সাইট চিনতে পারলে মাসে ৪০০০ হাজার থেকে শুরু করে ২ লক্ষ টাকা পর্যন্ত আয় করা যায়। কিন্তু সমস্যা হল আসল সাইট চিনা। কারণ প্রতিদিন নতুন নতুন সাইট অনলাইন এ আসে। ১-১২ মাসের মধ্যে স্ক্যাম করে চলে যায়। তাই নতুন সকল সাইট স্ক্যাম ধরে নিয়ে নতুন কোন সাইট এ কাজ করবেন না। যে সব সাইটের বয়স ৫ বছর শুধু সেই সব সাইট হল আসল সাইট। কারন যারা ৫ বছর যাবত কোন প্রকার ঝামেলা ছাড়া পেমেন্ট দিয়ে যাচ্ছে তারা স্ক্যাম হতে পারে না।আর যদি মনে করেন নিজে নিজে গুগল এ সার্চ করে সাইট বের না করে অভিজ্ঞ কারও সহায়তা নিবেন সে ক্ষেত্রে আমি তো আছিই। কারন আমি গত ৩ বছর যাবত পিটিসি সাইটে কাজ করছি। বেশির ভাগ লোক গুগল সার্চ করে পিটিসি সাইট বের করে কাজ করে।১ মাস পরে যখন সাইট স্ক্যাম করে তখন বলা শুরু করে সব ptc সাইট ভুয়া। কিন্তু আমার কথা হচ্ছে সব সাইট যদি ভুয়া হত তাহলে ৩০০০ হাজার কোটি টাকার এই মার্কেট কিভাবে টিকে আছে? কাজ শুরু করুন টাকা আয় হবেই।এখান ক্লিক করুন

    উত্তরমুছুন
  20. যারা অনলাইন এ চেষ্টা করছেন কিন্তু আয় করতে পারছেন না তাদের জন্য ট্রাফিক মনসুন হলো
    সবচয়ে ভালো উপায়।আয় যে হবে তা ১০০% নিশ্চিত।বিস্তারিত জানতে ভিজিট করুন, http://earnbdonline16.blogspot.com/?m=1

    উত্তরমুছুন
  21. যারা অনলাইন এ চেষ্টা করছেন কিন্তু আয় করতে পারছেন না তাদের জন্য ট্রাফিক মনসুন হলো
    সবচয়ে ভালো উপায়।আয় যে হবে তা ১০০% নিশ্চিত।বিস্তারিত জানতে ভিজিট করুন, http://earnbdonline16.blogspot.com/?m=1

    উত্তরমুছুন
  22. যারা অনলাইন এ চেষ্টা করছেন কিন্তু আয় করতে পারছেন না তাদের জন্য ট্রাফিক মনসুন হলো
    সবচয়ে ভালো উপায়।আয় যে হবে তা ১০০% নিশ্চিত।বিস্তারিত জানতে ভিজিট করুন, http://earnbdonline16.blogspot.com/?m=1

    উত্তরমুছুন
  23. এই মন্তব্যটি লেখক দ্বারা সরানো হয়েছে।

    উত্তরমুছুন
  24. Very nice post, thanks!
    অনলাইন ইনকাম আর কোন ধোকাবাজি নয়। আমার রেফারেল হতে জয়েন করেন http://www.wavescore.com/wavescoreincome এ
    ওযেব স্কোর সম্পর্কে আরও জানতে এখানে যান আর আমার মাধ্যমে জয়েন করুন। সবধরনের সহায়তা করা হবে আরোও বিস্তারিত জানতে এইখানে যান – http://www.infotechlife.com/2016/04/wavescorecom.html

    উত্তরমুছুন
  25. টাকা আয় করা যত কঠিন তার থেকে তোলাটা মনে হয় বেশি কঠিন।
    http://webdesigna2zbangla.blogspot.com/

    উত্তরমুছুন
  26. অনলাইন থেকে আয় করতে চান ?
    তাহলে, Neobux এ কাজ করেন !
    ১০০% পেমেন্ট দেয় ! আমি নিজে কাজ করি !
    Sign Up with Bonas $30
    Free Download Click hare
    Free Story Book Book Fair

    উত্তরমুছুন
  27. ভাই আমি কাজ করতে চাই। দয়া করে details janaben...

    email. sujandas156159@gmail.com

    উত্তরমুছুন

  28. ভাই আপনার জন্য অতি সহজে ইনকাম করুন

    http://earnmoneyadstimer.blogspot.com/

    উত্তরমুছুন
  29. আমার প্রশ্ন কেন টাকা দিবে আপনাকে?????????

    উত্তরমুছুন
  30. বর্তমান সময়ের সেরা ৫টি পিটিসি সাইট যেগুলো থেকে মোটামুটি একটা ভালো মানের ইনকাম করআ সম্ভব
    ১.https://www.neobux.com/?r=tann199
    ২.https://www.paidverts.com/ref/mezza199
    ৩.http://buxvertise.com/?ref=mamunnn123
    ৪.http://www.cliquesteria.net/?ref=mizan150
    ৫.।http://www.grandbux.net/?ref=mamun555

    উত্তরমুছুন
  31. ফ্রি বাংলা বই এর সাইট ঘুরে আসতে http://allbanglaboi.blogspot.com/

    উত্তরমুছুন
  32. এখন থেকে লিংক শেয়ার করে টাকা আয় করুন।আসসালামুআলাইকুম আশা করি আপনারাভালো আছেন। সবাই কে অনেক অনেকশুভেচ্ছা জানিয়ে আজকের টিউন শুরু করছি।বন্ধুরা আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব এমন একটি Earning সাইট এর সাথে যে টা থেকে খুব সহজে টাকা আয় করতে পারবেন।এই টিউনটি ফলো করলে আপনি প্রতি মাসেভালো পরিমান টাকা ইনকাম করতে পারেন।এবার অনলাইন থেকে টাকা ইনকাম করতেপারবেন নির্দিষ্ট ওয়েবসাইট ভিজিট করে।এই লিংক এ ক্লিক করুন

    https://www.bestchange.com/?p=122150
    Affiliate program এ ক্লিককরুন,রেজিস্ট্রেশন কমপ্লিট হলে আপনার ইউনিকলিঙ্কটি কপি করুন, এরপর ফেসবুক, ইউটিউব,বা অন্যান্য ওয়েবসাইট এ শেয়ার করুন।প্রতি ভিজিট = $0.04১০ ভিজিট = $0.4১০০ ভিজিট = $4মিনিমাম $1 হলে তুলতে পারবেন।You can get up to $0.35 for each unique user youget.Payments for one visitor consist of severalseparate amounts:Basic rate – $0.04.The USD currency is used to add money to youraccount and make payments due to the affiliateprogram. To withdraw your affiliate money, youcan choose between the Perfect Money, Bitcoin,OKPay, Payeer, QIWI currencies.সবাই ভাল থাকবেন সুস্থ থাকবেন। এই কামনায় আজকে টিউন শেষ করলাম।

    উত্তরমুছুন
  33. বাংলাদেশের সোস্যাল সাইট জীবনপাতা থেকে কি ভাবে ইনকাম করবেন
    http://www.bestearnidea.com/how-to-income-form-jibonpata-social-site/

    উত্তরমুছুন
  34. অনেকে বলে যে পেপাল এর মাধ্যমে টাকা আনার জন্য কিন্তু পেপাল ত বাংলাদেশে নাই। এমন সাইট আছে কাজ করা সহজ কিন্তু টাকা আনতে হয় পেপালে।

    উত্তরমুছুন

Sponsored Ads:

Blogger Maruf Apps Tunes Islamer Alo BD Amader Blog
PDF Tutorial Zone