Subscribe For Free Updates!

We'll not spam mate! We promise.

Impulse IT

বৃহস্পতিবার, ২৪ অক্টোবর, ২০১৩

Microworkers এর নতুন পদ্ধতি Beta Version ব্যাবহার করবেন না

Beta Version কি?
Beta Version হচ্ছে Micro Workers এর একটি নতুন পদক্ষেপ। আপনারা যারা নিয়মিত মাইক্রো জবস করেন, তারা লক্ষ্য করলে দেখবেন , Micro Workers এর সাইটে উপরে নতুন ২ টি মেন্যু সংযুক্ত করা হয়েছে। এগুলো হচ্ছে Blog এবং Beta।

microworkers beta

এই ভারসন এ খুবই সুন্দর একটি ইন্টারফেস পাবেন। লগ ইন করে কাজ ও পারবেন। কিন্তু টাকা পাবেন না। আপনি প্রশ্ন করতে পারেন, কাজ করলে টাকা পাবনা কেন? উত্তর হচ্ছে, এই ভারসন এর প্রধান বৈশিষ্ট্য ই হল টাকা না দেয়া। এখানে কাজ করে আপনি যে টাকা পাবেন, তা আপনাকে এখানেই খরচ করে যেতে হবে। অর্থাৎ উপার্জিত অর্থ বিনিয়োগ করে আপনি আপনার কোন কাজ Micro Workers এর অন্য সদস্যদের দিয়ে করিয়ে নিতে পারবেন। আমরা বাংলাদেশিরা যারা অল্প কিছু আয় এর জন্য ফ্রীলাঞ্চিং করি, তাদের জন্য এটি সুবিধাজনক নয়। তাই, আমি আবারও সবাইকে সাবধান করছি, এই ভারসন এ কেউ কাজ করবেননা। Beta Version এর হোম পেইজে এই নোটিশটি দেখুন। ধন্যবাদ।



Socializer Widget
SOCIALIZE IT →
SHARE IT →

6 comments:

  1. ভাই মাইক্রোজবস সাইটে Forum post এবং Yahoo answer কিভাবে দিবো তা জানিয়ে দিলে খুব উপকার হতো । এই বিষয়ে আপনার ব্লগে দুই-তিনটি পোষ্ট করলে অনেক পাঠক হুরমুরিয়ে আপনার ব্লগে আসতে থাকবে । যদি সম্ভব হয় তাহলে অবশ্যই এই বিষয়ে লিখবেন ।
    নিবেদক,
    আপনার সাইটের নিয়মিত পাঠক
    সবুজ

    উত্তরমুছুন
  2. ধন্যবাদ ভাই, আমি আজই লিখছি... নিয়মিত চোখ রাখুন

    উত্তরমুছুন
  3. আপনার ব্লগে এর ধরন অেনক সুনদর । আিম book marking or Social profile link এর কাজ েমাটামুিট পাির েকান key word related forum খুেজ েবর করেত পাির না । আপিন আশা কির জানােবন ।

    উত্তরমুছুন
  4. http://www.moneymakergroup.com/forums.html এই ফোরামে আপনার নিজের একটা ব্লগ খুলে নেবেন (কীওয়ার্ড রিলেটেড নামে) তার পর ওই ব্লগ এ ফোরাম পোস্ট দেবেন। সফল হবেন ইনশ-আল্লাহ... নিয়মিত আমাদের সঙ্গে থাকুন। ধন্যবাদ।

    উত্তরমুছুন
  5. আমি Microworkers এ Withdraw করতে পারছিনা। একটু বিস্তারিত জানালে খুশি হব।

    উত্তরমুছুন
  6. মাইক্রোওয়ার্কার্স এ আপনার মিনিমাম পেআউট টাচ করলে আপনি পেঅয়াউট রিকুয়েস্ট দেবেন। তারপর আপনার বাড়ির ঠিকানা (যেটি অ্যাকাউন্ট খোলার সময় ব্যাবহার করা হয়েছে) একটি চিঠি আসবে পোস্ট অফিসের মাধ্যমে। চিঠিতে একটি পিন কোড থাকবে, পিন কোডটি প্রবেশ করিয়ে আপনার এড্রেস ভেরিফাই করে পেমেন্ট নিতে হবে। আরও বিস্তারিত জানতে এই পেজটি দেখতে পারেনঃ
    http://onlinezonebd.blogspot.com/p/blog-page_12.html

    উত্তরমুছুন

Sponsored Ads:

Blogger Maruf Apps Tunes Islamer Alo BD Amader Blog
PDF Tutorial Zone