Subscribe For Free Updates!

We'll not spam mate! We promise.

Impulse IT

সোমবার, ২৮ অক্টোবর, ২০১৩

মাইক্রো জবস - গিফট হান্টার ক্লাব (Gift Hunter Club)

প্রথমে আপনাদের সবাইকে শুভেচ্ছা জানাই। আজ আমি আপনাদের ফ্রীলান্সিং জগতে নতুন মোডক উম্মচন করতে যাচ্ছি। আপনারা জানেন মাইক্রো জবস সাইট গুলোতে ২-১ টি সাইট এ কাজ করে খুব বেশী আয় করা যায় না। আজ আমি আপনাদের যে সাইটটির সাথে পরিচয় করিয়ে দেব, তার নাম গিফট হান্টার ক্লাব / উপহার শিকারি ক্লাব। এই সাইট আমাদের জন্য কি কি উপহার রেখেছে, তা জানার আগেই আমাদের সাইটটিতে নিবন্ধন (রেজিস্ট্রেশান) করে নিতে হবে। তার জন্য এখানে ক্লিক করুন।


এবার আসুন আমরা সংক্ষেপে সাইটটির কিছু নিয়মাবলী জেনে নিইঃ
প্রথমত, এই সাইট এর ব্যাল্যান্স আছে, কিন্তু কোন মুদ্রা (Currency) নেই । আপনার মনে প্রশ্ন জাগতে পারে, মুদ্রা / টাকা না থাকলে আমি এই সাইট এ কাজ করে আয় করব কিভাবে ? উত্তর হল, এখানে পয়েন্ট আছে। আপনি যখন অ্যাকাউন্ট খুলবেন , তখন ই ১০ পয়েন্ট পাবেন। এবার আপনি Earn Points মেন্যু থেকে Tasks অপশন এ গিয়ে টাস্ক করে পয়েন্ট বাড়াতে পারবেন। টাস্ক সম্পর্কে বিস্তারিত জানতে এই পোস্টটি দেখুন। এছাড়া, আপনি Earn Points মেন্যু থেকে Offers অপশন এ গিয়ে অফার কমপ্লিট করে পয়েন্ট আয় করতে পারবেন। এছাড়া এখানে সারভে বা জরিপ এ অংশগ্রহন করে ও আয় করার ব্যবস্থা আছে। Earn Points মেন্যু থেকে Share and Earn! অপশন এ গিয়ে তাদের ফেসবুক পেইজে লাইক, টুইটারে ফলো, গুগল প্লাসে ফলো করে আপনি (৫+৫+৫) = ১৫ পয়েন্ট আয় করতে পারবেন।

আরে, আমি তো সবচেয়ে সহজ ও কঠিন পদ্ধতিটির কথাই বলিনি। শুনতে কেমন যেন লাগছে তাই না ? সহজ ও কঠিন? আসুন আমি বর্ণনা করি। সহজ বলেছি এই জন্য যে, বাংলাদেশীরা রেফারেল করার কাজটি ভালই পারে। রেফারেল লিঙ্ক এর জন্য Earn Points মেন্যু থেকে Invite Friends অপশনএ যান। এবার এই লিঙ্কটি দিয়ে রেফারেল করুন। প্রতি সক্রিয় রেফারেল এর জন্য আপনি ৫০ পয়েন্ট করে পাবেন। খুব সহজ তাই না ? ভুলে যাচ্ছেন কেন ? আমি বলেছি সহজ ও কঠিন। সহজ অংশটি বললাম, কঠিন অংশতো বলিনি। আমি রেফারেল এর সাথে "সক্রিয়" কথাটি উল্লেখ করেছি। আপনি এক জন কে রেফার করলেন আর সে সাইন আপ করার সাথে সাথে আপনি ৫০ পয়েন্ট পেয়ে গেলেন। বিষয়টি এত সহজ নয়। আপনি যাকে রেফার করেছেন সে নিজে (কমপক্ষে) ৫০ পয়েন্ট আয় করা পর্যন্ত সক্রিয় রেফারেল হিসাবে গণ্য হবেনা। তাই, শুধু রেফার করলেই হবেনা, যারা এই সাইট এ নিয়মিত কাজ করতে ইচ্ছুক, তাদেরকে রেফার করতে হবে। তবে হ্যাঁ, আপনার সরাসরি রেফারেল (সক্রিয় বা নিষ্ক্রিয়) যখন পয়েন্ট আয় করবে, তখন আপনি তার ১০% রেফারেল কমিশন পাবেন। ধরুন, আপনার একজন নিষ্ক্রিয় রেফারেল ২ পয়েন্ট আয় করেছে, আপনি ০.২০ পয়েন্ট রেফারেল কমিশন পাবেন। আপনি প্রতিযোগিতায়ও অংশগ্রহন করতে পারেন। আসলে, আপনাকে অংশগ্রহন করতে হবেনা। আপনি স্বয়ংক্রিয়ভাবেই নিবন্ধিত। এখানে, আপনি রেফারেল, টাস্ক, ভিডিও ইত্যাদি প্রতিযোগিতায় (Contest) অংশগ্রহন করতে পারেন। প্রতিযোগিতায় আপনার অবস্থান দেখতে Contest মেন্যুতে যান। নিচের স্ক্রিনশটটি দেখুন।

Gift Hunter Club Contest
 এটি একটি টাস্ক Contest এর স্নেপ। এখানে আমি ৫৯ টি টাস্ক করার কারনে আমি নবম, আমি পেলাম ১০ পয়েন্ট। যে প্রথম, সে ২৭০ টি টাস্ক করেছে (১ সপ্তাহে) , তাই সে পেয়েছে ৫ ডলার, টাস্ক এর পয়েন্ট তো আছেই।

এতক্ষন আমি পয়েন্ট আয় করা দেখালাম , কিন্তু পয়েন্ট দিয়ে আপনি কি করবেন ? খাবেন ? নাকি মাথায় দেবেন? আপনার পয়েন্ট যখন ২৪০ বা তার বেশী হবে তখন আপনি Shop মেন্যু তে যাবেন। এখানে আপনার পয়েন্ট ব্যাবহার / উত্তোলন এর অনেকগুলো পন্থা রয়েছে। যেমন,  আমাজন কার্ড, পাইজা, পেপাল ইত্যাদি। আপনাদের জন্য একটি দুঃসংবাদ হচ্ছে আজকে (২৮-১০-২০১৩) জানতে পারলাম পেপাল কোম্পানি বাংলাদেশকে সরাসরি না করে দিয়েছে। তারা বাংলাদেশিদের গ্রাহ্যই করছেনা। আমরা পাশের রাস্তা (পাইজা / Payza) দিয়ে চেষ্টা করি ।

আপনি ২৪০ পয়েন্ট এর বিনিময়ে পাইজাতে ২ ডলার নিতে পারবেন। (1 Point = $ 0.8333)
৫২০ পয়েন্ট এর বিনিময়ে পাইজাতে ৫ ডলার নিতে পারবেন। (1 Point = $ 0.0096)
১০০০ পয়েন্ট এর বিনিময়ে পাইজাতে ১০ ডলার নিতে পারবেন। (1 Point = $ 0.0100)

তাহলে আমরা দেখতে পাচ্ছি আপনি যত দেরিতে (বেশী পয়েন্ট জমিয়ে) টাকা তুলবেন , ততই আপনি টাকা বেশী পাচ্ছেন। সবুরে মেওয়া ফলে, এটিতো আর এমনি এমনি বলে না !!! যদিও, পার্থক্যটা খুব সামান্য তার পর ও কষ্টে উপার্জিত টাকা কম নেবেন কেন? 





আর একটি তথ্য, এই সাইট প্রতি শুক্রবার ও সোমবার টাকা দে। আপনি মঙ্গলবারে অর্ডার দিলে ও শুক্রবারে পাবেন। বৃহস্পতিবারে দিলেও শুক্রবারে পাবেন।

এখনো যারা অ্যাকাউন্ট খোলেননি , তারা এখানে ক্লিক করুন।

এই সাইট নিয়ে আরও লেখার ইচ্ছা ছিল, কিন্তু প্রকৃতির ডাকে সাড়া না দিয়ে কি আর পারা যায়? আপনাদের ব্যবসায়ীক সাফল্য কামনা করি। ধন্যবাদ।

Socializer Widget
SOCIALIZE IT →
SHARE IT →

5 comments:

  1. post gula valo hoscay chaliya jan. । আপনার িলংক িদেয় registration করলাম । আর আমােক সিক্রয় িহেসেব পােবন । problem হেল help চাই িকনতু । আপনার facebook contac list ta িদেবন।

    উত্তরমুছুন
  2. আপনার মূল্যবান মতামতের জন্য ধন্যবাদ। অবশ্যই কোন সমস্যা হলে জানাবেন। আমার ফেসবুক লিঙ্কঃ fb.com/kazi.nishat

    উত্তরমুছুন
  3. Amar facebook request ta Accept koiran ........... Name : Abdul wahab Rasel

    উত্তরমুছুন
  4. আিম 2 point korci ........ তার Screen shot link ......... http://prntscr.com/20lhba

    উত্তরমুছুন
  5. আপনার ফেসবুক রিকুয়েস্ট আমি একসেপ্ট করেছি। স্ক্রিনশট এর কোন প্রয়োজন নেই। আপনি কত পয়েন্ট করেছেন, তা আমি এমনিতেই দেখতে পাচ্ছি। আপনি Earn Points মেন্যু থেকে Share and Earn! অপশন এ গিয়ে তাদের ফেসবুক পেইজে লাইক, টুইটারে ফলো, গুগল প্লাসে ফলো করে আপনি (৫+৫+৫) = ১৫ পয়েন্ট আয় করতে পারবেন। আপনি যদি ফোরাম পোস্টের কাজ করেন, তাহলেও আয় করতে পারবেন। CrowdFlower টাস্ক করতে পারবেন। Offer Walls এ গিয়ে অফার এ ও কাজ করতে পারবেন। আমি কয়েকদিন আগে অফার এর একটি কাজ করেছিলাম (কাজটি এখন শেষ হয়ে গেছে) । একটি এয়ারলাইন্স এর সাইট এ ফ্রী টিকেট বুকিং দিয়ে ১৬৫ পয়েন্ট করেছি। আপনিও চেষ্টা করুন। সফল হবেন ইনশাল্লাহ।

    উত্তরমুছুন

Sponsored Ads:

Blogger Maruf Apps Tunes Islamer Alo BD Amader Blog
PDF Tutorial Zone