Subscribe For Free Updates!

We'll not spam mate! We promise.

Impulse IT

শুক্রবার, ১ নভেম্বর, ২০১৩

১ ঘণ্টায় আয় করে নিন 2$ কোন পুজি ছাড়া (পরীক্ষিত)

( দুঃখিত !!! এই অফারটির মেয়াদ শেষ হয়ে গেছে। পড়লে আরও বুঝতে পারবেন)

আজকে আমি আপনাদের কাছে সবচেয়ে ছোট একটি পোস্ট নিয়ে। সংক্ষিপ্ত পরিকল্পনা। শুরুতেই একটি জিনিস জানিয়ে দিতে চাই, এই অফারটি এখন সচল আছে এবং আমরা করছি। যেকোন সময় বন্ধ হয়ে যেতে পারে। যেহেতু, আপনি বিনিয়োগ করেননি, তাই আমাকে দোষারোপ করারও কোন সুযোগ নেই। অফারটি বন্ধ হয়ে গেলে আমি পোষ্টটি ডিলিট করে দেব। কেন বন্ধ হয়ে যেতে পারে সেটি আমি পরে বর্ণনা করছি।

অফারটির জন্য কি কি লাগবে?
১। একটি ভেরিফাইড পেপাল (Paypal) বা পাইজা (Payza) অ্যাকাউন্ট।
২। একটি গিফট হান্টার ক্লাব (Gift Hunter Club) অ্যাকাউন্ট।
৩। সর্বোচ্চ ১ ঘণ্টা সময় (অফেরতযোগ্য) ব্যয় ।

ভেরিফাইড পেপাল বা পাইজা অ্যাকাউন্ট না থাকলেও আপনি আয় করতে পারবেন। কিন্তু টাকা তুলতে পারবেননা। টাকা তুলতে হলে আপনার পেপাল বা পাইজা অ্যাকাউন্ট ভেরিফাই করে নিতে হবে। কারন, এই সাইট এখন পর্যন্ত আন-ভেরিফাইড অ্যাকাউন্ট এ পেমেন্ট দিচ্ছেনা।

প্রথমে আপনি এখানে ক্লিক করে গিফট হান্টার ক্লাব এ অ্যাকাউন্ট খুলে নিন। খোলার সময় আপনার সঠিক পেপাল বা পাইজা অ্যাকাউন্ট দিন। কারন, এটি পরবর্তীতে পরিবর্তনযোগ্য নয়। এবার আপনার অ্যাকাউন্ট এ লগ ইন করুন। দেখুন আপনি ফ্রী ১০ পয়েন্ট পেয়েছেন। এখানে ২৪০ পয়েন্ট হলে আপনি পাইজা (ভেরিফাইড) অ্যাকাউন্ট এ ২ ডলার তুলতে পারবেন।

এখন আমি দেখাব কিভাবে ১ ঘণ্টায় (কাজের গতিভেদে আরও কম সময়ে) প্রথম ২৪০ পয়েন্ট করা যায়। ২ ডলার তোলার পর ও আপনি চাইলে সাইটটিতে কাজ করতে পারেন।

আপনার লগ ইন অ্যাকাউন্ট এর উপরে মেন্যু বার দেখুন। ক্লিক করুনঃ
Earn Points > Offer Walls > PointClickTrack


Gift Hunter Club


স্ক্রোল বার দিয়ে নিচে নামুন।
Book your Flight today using Hop2! [175 Points]

(এই অফারটি যদি না পান, তাহলে বুঝবেন যে অফারটির মেয়াদ শেষ হয়ে গেছে। এবং সেই সাথে এই পোস্টটির ও মেয়াদ শেষ হয়ে গেছে। অফারটি না থাকলেও আপনি এখানে কাজ করে আয় করতে পারেন। কিন্তু, ১ ঘণ্টার ব্যাপারটি এই অফার এর উপর নির্ভরশীল)

অফারটির উপর ক্লিক করলে আপনার সামনে Hop2 নামে একটি এয়ারলাইন্স এর সাইট ওপেন হবে। এখানে, আপনাকে একটি টিকেট (ফ্রী) বুকিং দিতে হবে।
Hop2 Flight Booking

From এবং To বক্সে যেকোনো দুইটি এয়ারপোর্ট কোড (CHI/MDW/ORD/SCL/PEK/DAC/JED/USQ) ব্যাবহার করুন এবং সার্চ এ ক্লিক করুন।
এটি ১০০% লোড হওয়া পর্যন্ত অপেক্ষা করুন। এরকম কয়েকটি ফ্লাইট পাবেন।
এখান থেকে যে কোন একটি তে (Book Now) ক্লিক করুন। যদি কোন ফ্লাইট না থাকে , তাহলে এরকম চিত্র আসবে।

 সেক্ষেত্রে আপনি Modify Search এ ক্লিক করে দুইটি এয়ারপোর্ট কোড (CHI/MDW/ORD/SCL/PEK/DAC/JED/USQ) পরিবর্তন করুন এবং আবার চেষ্টা করুন। তাহলে, Book Now সংযুক্ত পেইজ পাবেন। যেকোনো একটিতে ক্লিক করুন। এই পেইজের নিচে যান। এরকম একটি ফর্ম পাবেন। এটি ভুল তথ্য দিয়ে পুরন করতে হবে। ভুল তথ্য পাবার জন্য এখানে ক্লিক করুন। [সাবধানতাঃ ভুলেও আপনার সঠিক তথ্য বা ক্রেডিট কার্ড নাম্বার দিয়ে ফর্ম পুরন করবেন না। তাহলে আপনার কার্ড থেকে পুরো ফ্লাইট এর টাকা কেটে নিয়ে যেতে পারে। তার জন্য আপনি নিজেই দায়ী থাকবেন]

এটি একটি ভুল তথ্যের পেইজ। আমি এখন এই পেইজ এর তথ্য দিয়ে ফরমটি পুরন করব।

VISA কার্ডের নাম্বার লেখার সময় মাজখান থেকে স্পেস (Space) মুছে শুধুমাত্র সংখ্যাগুলো লিখবেন। Card Verification Number বক্সে ভুল তথ্যের পেইজ থেকে পাওয়া CVV / CSV/ CVN ব্যাবহার করুন। যেকোনো একটি ব্যাংক এর নাম দিন। ফোন নাম্বার এর ঘরে ভুল তথ্যের পেইজে পাওয়া ফোন নাম্বারটির শেষ ২-৩ টি ডিজিট পরিবর্তন করে দিয়ে দিন ।

একইভাবে ফর্মের নিচের অংশটিও পুরন করুন। I Accept চেকবক্স মারক করে Book Now তে ক্লিক করুন। কয়েক সেকেন্ড অপেক্ষা করুন। নিচের মত একটি সফল বার্তা আসবে।

এবার আপনাকে ১৫-২০ মিনিট অপেক্ষা করতে হবে ১৭৫ পয়েন্ট পাওয়ার জন্য। তাহলে আপনার পয়েন্ট ব্যাল্যান্স হচ্ছে (১০+১৭৫) = ১৮৫

এই ১৫-২০ মিনিট আপনি বসে থাকবেননা (তাহলে ১ ঘণ্টায় শেষ হবে না) । পরবর্তী কাজগুলো করুন।

Earn Points মেন্যু থেকে  Share and Earn! পেইজে যান।
এখানে দেয়া লিঙ্ক এ গিয়ে তাদেরঃ
১। ফেসবুক পেইজে লাইক দিন এবং লাস্ট পোষ্টটি শেয়ার করুন।
২। টুইটারে ফলো করুন এবং লাস্ট পোষ্টটি শেয়ার করুন।
৩। গুগল প্লাসে ফলো করুন এবং লাস্ট পোস্টটি শেয়ার করুন।
৪। যেকোনো ৪ টি ফোরামে (২ টি বাংলা + ২ টি ইংলিশ) গিফট হান্টার ক্লাবের লিঙ্ক সংযুক্ত একটি পোস্ট করুন। (আপনার রেফারেল লিঙ্ক দিতে পারেন)
৫। যেকোনো একটি ব্লগে গিফট হান্টার ক্লাবের লিঙ্ক সংযুক্ত একটি পোস্ট করুন। (আপনার রেফারেল লিঙ্ক দিতে পারেন)

এবার এই ঠিকানায় একটি মেইল করুনঃ promotions@gifthunterclub.com
মেইলে লিখবেনঃ 

Facebook Like + Share, Twitter Follow + Re-tweet, Google Plus Follow + Share , 4 Forum Post, Blog Post Done. Please Check all below and Add (5+5+5+40+10) = 65 Points
১। আপনার ফেসবুক প্রোফাইল লিঙ্ক।
২। আপনার টুইটার প্রোফাইল লিঙ্ক।
৩। আপনার গুগল প্লাস প্রোফাইল লিঙ্ক।
৪। ফোরাম পোস্ট গুলোর ডিরেক্ট লিঙ্ক।
৫। ব্লগ পোস্ট ডিরেক্ট লিঙ্ক।

অল্প কিছুক্ষনের মধ্যে ৬৫ পয়েন্ট পাবেন। না পেলে তাদের ফেসবুক পেইজে ই-মেইল টির উপরের অংশ (লিঙ্ক ছাড়া) পোস্ট করুন এবং তার সাথে লিখুনঃ Mail Sent to promotions@gifthunterclub.com

তাহলে আপনার পয়েন্ট হলঃ (১৮৫+৬৫)=২৫০।

 2 $ পাওয়ার জন্য আপনার প্রয়োজন ২৪০ পয়েন্ট। কিন্তু , আমি আপনাকে দিয়ে কাজ করিয়ে নিলাম ২৫০ পয়েন্ট এর । কারন, যদি কোন কোন কারনে একটি কাজে সমস্যাও হয় , তবুও আপনার আয় হবে। সহজ কথায় ঝুকি কমে গেল।

২৫০ পয়েন্ট হওয়ার পর আপনার কাজ শেষ। এবার টাকা তোলার পালা।

SHOP মেন্যুতে যান। আপনার পছন্দমত (পেপাল / পাইজা) সিলেক্ট করুন। কনফার্ম করুন।

এই সাইট প্রতি শুক্রবার ও সোমবার পেআউট দিয়ে থাকে। আপনি আজকে সম্পূর্ণ কাজটি আজ (১ ঘণ্টায়) করে পেআউট দিয়ে রাখলে আজই (১-১১-২০১৩) পেয়ে যাবেন আশা করি।

এখনো অ্যাকাউন্ট খুলে না থাকলে এখানে ক্লিক করুন।

তার পরও কোন সমস্যা হলে আমাকে ফেসবুকে অথবা এখানে কমেন্ট করে জানান। আমি চেষ্টা করব সাহায্য করার জন্য। কষ্ট করে পোষ্টটি পড়ার জন্য ধন্যবাদ।

Socializer Widget
SOCIALIZE IT →
SHARE IT →

2 comments:

  1. প্রতি ঘন্টায় যদি ২ ডলার পাই, তাহলে আমি প্রতিদিন কয়বার কাজ করতে পারবো, আর আপনি কি এই সাইট থেকে পেমেন্ট পাইছেন

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আপনি বোধহয় দেখেননি যে উপরে লেখা আছে, "দুঃখিত !!! এই অফারটির মেয়াদ শেষ হয়ে গেছে" এটি দিয়ে এখন আর হচ্ছে না। এটি শুধুমাত্র একবার ব্যাবহার করা যেত। হ্যাঁ, আমি পেমেন্ট পেয়েছি। এই সাইট এখনো পেমেন্ট করে। কিন্তু, আমি যেই অফারটির টিউটোরিয়াল দিয়েছি, সেটি এখন নেই। তাই, ১ ঘণ্টায় হবে না।

      মুছুন

Sponsored Ads:

Blogger Maruf Apps Tunes Islamer Alo BD Amader Blog
PDF Tutorial Zone